দর্শনা থানার ওসিকে প্রেসক্লাবের শুভেচ্ছা

চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার ওসি মাহবুবুর রহমান কাজল চতুর্থ বারের মতো চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হওয়ায় দর্শনা প্রেসক্লাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

গতকাল সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে দর্শনা প্রেসক্লাবের নিজস্ব হলরুমে তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। গত শনিবার চুয়াডাঙ্গা পুলিশ লাইনের গ্রীল সেটে মাসিক কল্যাণ সভা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জুলাই ও আগস্ট ২০২০ মাস সহ আগামী দিনগুলোতে ও এই সফলতা ধরে রাখার জন্য চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম ওসি মাহবুবুর রহমান কাজল অফিসার ইনচার্জ দর্শনা থানা এর হাতে উপহার হিসেবে ক্রেস্ট এবং নগদ ২০,০০০ টাকা এবং সম্মাননা সার্টিফিকেট তুলে দেন।

শুভেচ্ছা অনুষ্ঠানটি দর্শনা প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন চারবারের শ্রেষ্ঠ মনোনীত দর্শনা থানার ওসি মাহবুবুর রহমান কাজল।

বিশেষ অতিথি ছিলেন দর্শনা থানার ওসি (তদন্ত) শেখ মাহবুবুর রহমান ছিলেন দর্শনা প্রেসক্লাবের সেক্রেটারি আওয়াল হোসেন, মাই টিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি ইকরামুল হক পিপুল, মেহেরপুর প্রতিদিন পত্রিকার দর্শনা ব্যাুরো প্রধান আহসান হাবীব মামুন, হারুন আর রশিদ রাজু,হানিফ মন্ডল, জাহিদুল ইসলাম, সুমন,মেহেদি হাসান,রয়েল,আব্দুর রহমান অনিক,আব্দুল হান্নান,বাধন,রিফাত, কচি, আফজালুল হক বাদল, ফরহাদ হোসেন সহ দর্শনা প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।