দর্শনা থানার ওসি সহ ১৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত

চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার নতুন ওসি সহ মোট ১৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল নমুনা পরিক্ষার পর নতুন ৬ জন পুলিশ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ।

এ নিয়ে দর্শনায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৬ জন। বতর্মান করোনা মহামারীতে সারাদেশে পুলিশ বাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তেমনি দর্শনা থানার নতুন ওসি মাহাব্ববুর রহমান কাজল সহ দর্শনা থানার সকল পুলিশ কঠোরভাবে দায়িত্ব পালন করছেন আর এই দায়িত্ব পালন করতে গিয়েই থানার ১৪ জন করোনা পজিটিভ হয়েছে।

দর্শনাতে ১৬ জনের মধ্যে দর্শনা থানা পুলিশই ১৪ জন। প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তরা হলেন দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান কাজল, ইন্সপেক্টর (তদন্ত) শেখ মাহবুবুর রহমান, সেকেন্ড অফিসার এসআই জাকির হোসেন, এসআই শরীফুল ইসলাম, সাইফুল ইসলাম, মাহমুদুল হক, পিএসআই সোয়াদ, এএসআই মারুফ হাসান, মহিউদ্দিন, সাইদুর রহমান, কনস্টেবল নারায়ন, আলাউদ্দিন, ফরহাদ ও মিজান।
এ ছাড়া দর্শনা মোহাম্মদপুরের রুবেল ও বাসস্ট্যান্ডর দিলরুবা করোনা আক্রান্ত হয়েছে।

এদিকে দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান কাজল করোনা পজিটিভ হওয়ার পর তার ফেসবুক পেজে লেখেন দর্শনা বাসিকে করোনার হাত থেকে রক্ষার্থে করোনা যুদ্ধের সংগ্রাম করতে গিয়ে আজ আমি নিজেই করোনায় আক্রান্ত। আমার জন্য সবাই দোয়া করবেন যাতে আমি দ্রুত সুস্থ হয়ে আমার ছোট দুটি বাচ্চা ও বৃদ্ধ বাবা-মায়ের কাছে ফিরে যেতে পারি এবং আবার যেন আপনাদের সেবায় নিয়োজিত হতে পারি।

পরিশেষে আপনাদের আবারো অনুরোধ করছি ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে নিরাপদে থাকুন সবাইকে নিরাপদে রাখুন।