দর্শনা পৌরবাসির পক্ষ থেকে ৪র্থ বারের মত এমপি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা

দর্শনা পৌরবাসির পক্ষ থেকে ৪র্থ বারের মত এমপি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা

৪র্থ বারের মত নির্বাচিত সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার (টগর) এমপিকে দর্শনা পৌরবাসীর পক্ষ থেকে গণ-সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার বিকাল ৪ টার দিকে দর্শনা কলেজ মাঠে দর্শনা পৌরসভার আয়োজনে এ গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দর্শনা পৌর মেয়র আতিয়ার রহমান হাবুর সভাপতিত্বে ও দর্শনা পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও নাগরিক কমিটির সদস্য সচিব গোলাম ফারুক আরিফের উপস্থাপনায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা-২ আসনের ৪ বারের নির্বাচিত সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর।

এ সময় তিনি বলেন,প্রিয় দর্শনাবাসি আমাকে ৪র্থ বারের মত এমপি নির্বাচিত করায় দর্শনা বাসির কাছে চিরঝনী হয়ে থাকবো।তাই আমি দর্শনা বাসির কথা কোন দিন ভুলবো না।দর্শনা উন্নয়নের জন্য যা যা করার দরকার আমি আপনাদের সাথে নিয়ে উন্নয়ন করবো।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ সহিদুল ইসলাম, দর্শনা পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম, দর্শনা পৌর ১নং ওযার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর জয়নাল আবেদীন নফর, কাউন্সিলর সাবির হোসেন মিকা।

এছাড়া বিশেষ অতিথি হিসসাবে উপস্থিত ছিলেন, কেরুজ অবসরপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ শাহাব উদ্দিন, দর্শনা পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র রবিউল হক সুমন, কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি তৈয়ব আলী, সমাজ সেবক হাজী আকমত আলী, দর্শনা পৌর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল হাকিম, আওয়ামী লীগ নেতা আব্দুুল জলিল, প্রমুখ।

গণ সংবর্ধনায় ফুলেল শুভেচ্ছা জানান, দর্শনা পৌর মেয়র, পৌরসভা, আওয়ামীলীগ, যুবলীগ, পৌর ও কলেজ ছাত্রলীগ, দোকান মালিক সমিতি, গণউন্নয়ন গ্রন্থাগার, ওয়েভ ফাউন্ডেশন, মৌচাক সামাজিক উন্নয়ন সংস্থা, দর্শনা পৌর শাখার প্রাথমিক বিদ্যালয় নের্তৃবৃন্দ, রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়ন, মোটরশ্রমিক ইউনিযয়ন, দর্শনা পৌর প্রবীন কমিটি, দর্শনা নাগরিক কমিটি, দর্শনা পৌর ৩নং ওয়ার্ডবাসি, রেলশ্রমিক ইউনিয়ন নের্কৃবৃন্দ, দর্শনা সনাতন ধর্ম নের্তৃবৃন্দ, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ, ৮নং ওয়ার্ড মহিলা, ২নং ওয়ার্ডবাসী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ, দর্শনা প্রেসক্লাব, দর্শনা সিএন্ডএফ এ্যাসোসিয়েশন, চুয়াডাঙ্গা জেলা বাসট্রাক, মিনিবাস, মাইক্রোবাস দর্শনা থানা শাখা।

এছাড়া দর্শনা পৌরসভা, দর্শনা পৌর আওয়ামীলীগ, যুবলীগ, পৌর ও কলেজ ছাত্রলীগ, প্রবীণ কমিটি, রাজনৈতিক, সমাজিক, সাংস্কৃতিক, ব্যাবসায়ী, পেশাজীবী সংগঠন ও সুধি সমাজ।