দর্শনা পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের উন্মক্ত বাজেট ঘোষণা

দর্শনা পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের উন্মক্ত বাজেট ঘোষণা

দর্শনা পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের উন্মক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে দর্শনা পৌরসভার আয়োজনে পৌরসভার সম্মেলন কক্ষে এক বাজেট সভা অনুষ্ঠিত হয়।

২০২৩-২৪ অর্থ বছরে রাজস্ব ও বার্ষিক উন্নয়ন তহবিল হতে দর্শনা পৌরসভার (প্রস্তাবিত) বাজেট ঘোষনা করা হয়েছে মোট ২৬ কোটি ১ লক্ষ ৩ হাজার ৯১০ টাকা ৪৯ পয়সা ও ব্যায় ধরা হয়েছে ২৫ কোটি ৯৬ লক্ষ ১৫ হাজার ৮৪৪ টাকা।

এ উন্মক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে দর্শনা পৌর মেয়র আতিয়ার রহমান হাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আলোচনা করেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান মনজু।

দর্শনা পৌরসভার ইঞ্জিনিয়ার সাজেদুল ইসলামের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে আলোচনা করেন, দর্শনা সরকারী কলেজের উপাধ্যক্ষ ডা. মফিজুর রহমান, দর্শনা সরকারী কলেজের সাবেক উপাধ্যক্ষ মোশারফ হোসেন, হাজী জাহিদুল ইসলাম, সমাজ সেবক হাজী আকমত আলী।

দর্শনা রেলবাজার ব্যবসায়ী কমিটির সভাপতি টিপু সুলতান, এরশাদ আলী মাষ্টার, দর্শনা সোনালী ব্যাংক শাখার ম্যানেজার আব্দুল লতিফ। এ সভায় আরো উপস্থিত ছিলেন, দর্শনা নাগরিক কমিটির সদস্য সচিব ও দর্শনা পৌর আ.লীগের যুগ্ন সম্পাদক গোলাম ফারুক আরিফ, দর্শনা পৌর আ.লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, দর্শনা সিডিএলের পরিচালক আবু সুফিয়ান, আশরাফুল ইসলাম, দর্শনা রিকসা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি হবা জোয়ার্দার, সমাজ সেবক হাজী আব্দুল মমিন।

এছাড়াও উপস্থিত ছিলেন দর্শনা পৌরসভার কাউন্সিলর কর্মচারী সহ রাজনৈতিক, সমাজিক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।