দর্শনা প্রেসক্লাবের দ্বি বার্ষিক সাধারণ সভা সভাপতি জাহিদুল সেক্রেটারী যুদ্ধ

দর্শনা প্রেসক্লাবের দ্বি বার্ষিক সাধারণ সভা সভাপতি জাহিদুল সেক্রেটারী যুদ্ধ

চুয়াডাঙ্গার দর্শনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। দর্শনা প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম ও সেক্রেটারী কামরুজ্জামান যুদ্ধ এবং সাংবাদিক সমিতির সভাপতি ইকরামুল হক পিপুল ও সেক্রেটারী আহসান হাবীব মামুন।

গতকাল শুক্রবার সন্ধার পর দর্শনা প্রেসক্লাব ভবনে এ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি আওয়াল হোসেনের সভাপতিত্বে বিগত কমিটির আয় ও ব্যয় সহ প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক ওসমান আলী। এরপর সকলের মতামতের ভিত্তিতে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তারপর আহ্বায়ক কমিটি ১৩ সদস্য বিশিষ্ট প্রেস ক্লাবের একটি পূর্নাঙ্গ কমিটি ও ১৩ সদস্য বিশিষ্ট সাংবাদিক সমিতির পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করেন।

প্রেস ক্লাবের সভাপতি হয়েছেন, জাহিদুল ইসলাম, সহ-সভাপতি চঞ্চল মেহমুদ, সাধারণ সম্পাদক কামরুজ্জামান যুদ্ধ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক ইমতিয়াজ আহমেদ রয়েল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান কচি, তথ্য প্রযুক্তি সম্পাদক ওয়াসিম রয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব মল্লিক, কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহ। কার্যনির্বাহী সদস্য- হানিফ মন্ডল, মনিরুজ্জামান ধীরু, আওয়াল হোসেন।

সাংবাদিক সমিতির সভাপতি ইকরামুল হক পিপুল, সহ-সভাপতি মাহমুদ হাসান রনি, সাধারণ সম্পাদক আহসান হাবীব মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন, দপ্তর সম্পাদক সুকমল চন্দ্র দাস বাঁধন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাব্বির আলিম, সাংগঠনিক সম্পাদক হাসমত আলী, তথ্য প্রযুক্তি সম্পাদক ওয়াসিম রয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জামান তারিক, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান। কার্যনির্বাহী সদস্য- ওসমান আলী, চঞ্চল মেহমুদ, ফরহাদ হোসেন।