দর্শনা প্রেসক্লাবে ডিউকের মৃত্যুতে শোক প্রকাশ

দর্শনা প্রেসক্লাবে ডিউকের মৃত্যুতে শোক প্রকাশ

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সদস্য ও বাংলাদেশ বেতারের জেলা সংবাদদাতা এবং চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক আকাশ খবর পত্রিকার প্রকাশক জ্যেষ্ঠ সাংবাদিক এ্যাডভোকেট তছিরুল আলম মালিক ডিউকের মৃৃত্যুতে দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

আজ বুধবার সন্ধায় দর্শনা প্রেসক্লাব ভবনে প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত থেকে আলোচনা করেন, সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক আহসান হাবিব মামুন, সাবেক সভাপতি আওয়াল হোসেন, সাবেক সাধারন সম্পাদক ওসমান আলী, সাবেক সাধারন সম্পাদক চঞ্চল মেহমুদ।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় বলেন, এ্যাড. তছিরুল আলম মালিক ডিউক তিনি চুয়াডাঙ্গা জেলা শহর থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক আকাশ খবর পত্রিকার প্রকাশক, বাংলাদেশ বেতারের জেলা সংবাদদাতা, চুয়াডাঙ্গা ওয়াইছিয়া জামে মসজিদের সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সদস্য ছাড়াও চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের আইনজীবী ছিলেন। তিনি গতকাল মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে শহরের টাউন মাঠের অপর পাশে অবস্থিত নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। পরে বাদ মাগরিব তাদের পারিবারিক কবরস্থানে দাফনকাজ সম্পন্ন করা হয়।

তিনার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক হানিফ মন্ডলের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম, মনিরুজ্জামান সুমন, সাংবাদিক এফএ আলমঙ্গীর হোসেন, মোস্তাফিজুর রহমান কচি, হাসমত আলী, ওয়াসিম রয়েল, ইমতিয়াজ আহমেদ রয়েল, ফরহাদ হোসেন প্রমুখ।