দর্শনা প্রেসক্লাবে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান’র বিদায় সংবর্ধনা

‘যেতে নাহি দিব হায়’ তবুও যেতে দিতে হয়, তবুও চলে যায় এই স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গা জেলার দর্শনা প্রেসক্লাবে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৫ টায় দর্শনা প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান ধীরুর সভাপতিত্বে দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির আয়োজনে বিদায়ী সংবর্ধণা জানানো হয় উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানকে।

অনুষ্ঠানে প্রেসক্লাবের সাবেক সভাপতি হানিফ মন্ডলের প্রানবন্ত উপস্থাপনায় আলোচনা করেন, সাংবাদিক সমিতির সভাপতি আওয়াল হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হারুন রাজু, সহ-সভাপতি জাহিদুল ইসলাম, সাবেক সভাপতি ইকরামুল হক পিপুল।

আলোচনা অনুষ্ঠানের শুরুতেই প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষ থেকে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় সাংবাদিকদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, রাজিব মল্লিক, সাব্বির আলীম, হাসমত আলী, ইমতিয়াজ আহমেদ রয়েল, ফরহাদ হোসেন, আ. হান্নান, সুজন, ওয়াসিম রয়েল, আ. রহমান, আবিদ হাসান রিফাত প্রমুখ।

অনুষ্ঠানের শেষে “দর্শনার জন্য আমরা” সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দেয়া হয় বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানকে। সংবর্ধণা প্রদান করেন, “দর্শনার জন্য আমরা” সংগঠনের আহ্বায়ক আনোয়ারুল ইসলাম বাবু সহ সংগঠনের সদস্য বৃন্দ।