দর্শনা প্রেসক্লাবে যায়যায়দিনের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকি পালন

বর্ণাঢ্য আয়োজনে চুয়াডাঙ্গার দামুড়হুদায় জাতীয় দৈনিক যায়যায়দিনের ১৮ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার (৮ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় দর্শনা প্রেসক্লাবের হল রুমে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।

দৈনিক যায়যায়দিনের দামুড়হুদা উপজেলা প্রতিনিধি হাসমত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী মুনছুর বাবু, এসময় তিনি বলেন,

দৈনিক যায়যায়দিন ভালোবাসার একটি নাম। আর এ ভালোবাসার জায়গাটি আরও একটি নতুন বছরে পা দিল । অনেক অনেক শুভকামনা আর ভালোবাসা রইল যায়যায়দিনের জন্য।

যখন চারদিকে সব ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়া বিভিন্নভাবে নিয়ন্ত্রিত হচ্ছিল, তখন একমাত্র যায়যায়দিন অনেকটা বস্তুনিষ্ঠ এবং গঠনমূলক সংবাদ প্রকাশ করেছে। এটি অনেক সাহসিকতা এবং চ্যালেঞ্জিং একটি কাজ। আমরা পাঠক সবসময়ই পত্রিকাগুলোর কাছে প্রত্যাশা করি সমালোচনামূলক, গঠনমূলক এবং বস্তুনিষ্ঠ সংবাদ। সেদিক দিয়ে যায়যায়দিন পাঠকদের প্রত্যাশা নিঃসন্দেহে পূরণ করে চলেছে। এখনো নীতি-আদর্শ সংগ্রাম সাফল্য পার করছে দৈনিক যায়যায়দিন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দর্শনা পৌরসভার মেয়র আতিয়ার রহমান হাবু, দর্শনা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমানুল্লাহ, আমান, দর্শনা মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রধান শিক্ষক এ কে এম হুমায়ুন কবির, দক্ষিণ চাঁদপুর মাধ্যমিক বিদ্যালযের প্রধান শিক্ষক লিয়াকত আলী, বিল্লান হোসেন, আব্দুস সালাম ভুট্টো, দর্শনা প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম, সাংবাদিক সমিতির সভাপতি ইকরামুল হক পিপুল, সাধারণ সম্পাদক হানিফ মন্ডল, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আহসান হাবিব মামুন, সাংবাদিক চন্চল মেহমুদ, আওয়াল হোসেন, সাব্বির আলিম, মাসুদ বিল্লা, ওয়াশিম রয়েল, আব্দুল হান্নান, ফরহাদ হোসেন, মেহেদী হাসান মিলন, বিল্লাল হোসেন প্রমুখ।