দর্শনা প্রেসক্লাবে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দর্শনা প্রেসক্লাবে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল শুক্রবার রাত ৮ টায় দর্শনা প্রেসক্লাবে আয়োজিত যুগান্তরে ২ যুগ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আলোচনা করেন চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলী আজগর টগর।

এসময় তিনি বলেন, দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা ও দুর্নীতি অনিয়মের তথ্য তুলে ধরে যুগান্তর। জনগণের অধিকারের কথা বলে। সমাজের অন্যায় অবিচার নিষ্পেষিত মানুষের পাশে থাকে। দেশের উন্নয়ন ন্যায় প্রতিষ্ঠার জন্য দেশের সংবাদ পাঠকের মনে জায়গা করে নিয়েছে। দেশ ও বিদেশের কাছে ন্যায় ও বস্তু নিত্য সংবাদ পরিবেশন করে আন্তর্জাতিক মর্যাদা পেয়েছে। দেশের ১৮ কোটি মানুষের স্পন্দন হয়ে উঠেছে দৈনিক যুগান্তর।

দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি হানিফ মন্ডলের সঞ্চলনায় ও যুগান্তর প্রতিনিধি ইকরামুল হক পিপুল সভাপতিত্বে অনুষ্ঠান উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু।

তিনি বলেন, যুগান্তর পত্রিকার ২ যুগ। এই দুই যুগে দেশের কত পত্রিকা হারিয়ে গিয়েছে। বস্তু নিষ্ঠুর সংবাদ পরিবেশন এর মাধ্যমে যুগান্তর পত্রিকা মানুষের মনে জায়গা করে নিয়েছে। দেশ ও জনগণের কথা বলে। সত্য প্রকাশে আপোষহীন একটি পত্রিকা যুগান্তর। দেশে এখন যুগান্তর জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। দেশের উন্নয়নে যুগান্তর এগিয়ে যাবে।

চুয়াডাঙ্গা জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কিশোর কুমার কুন্ডু, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আতিয়ার রহমান হাবু, দর্শনা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র রবিউল হক সুমন, দর্শনা থানার ইন্সপেক্টর (অপারেশন) নিরব হোসেন, দর্শনা গণ উন্নয়ন গ্রন্থাগারের নির্বাহী পরিচালক আবু সুফিয়ান, আওয়ামিলীগ নেতা- বিল্লাল হোসেন, যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি আহাদ আলী মোল্লা, দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সাধারণ সম্পাদক ওসমান ওলি, সাংবাদিক সমিতির সভাপতি মনিরুজ্জামান ধীরু, সহ-সভাপতি জাহিদুল ইসলাম, সাংবাদিক- কামরুজ্জামান যুদ্ধ, এফএ আলমগীর, আহসান হাবিব মামুন, চঞ্চল মেহমুদ, ওয়াসিম রয়েল, ইমতিয়াজ আহমেদ রয়েল, আব্দুল হান্নান, আব্দুর রহমান, ফরহাদ হোসেন, ইয়াছিন জুয়েল প্রমুখ।