দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির শপথ ও দায়িক্তভার গ্রহন

দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির শপথ ও দায়িক্তভার গ্রহন

দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির শপথ ও দায়িত্বভার গ্রহন অনুষ্টান অনুষ্টিত হয়েছে। আজ শুক্রবার সন্ধায় প্রেসক্লাব ভবনে এ দায়িত্বভার অনুষ্টান অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহব্বায়ক মনিরুজ্জামান ধীরুর সভাপতিত্বে নব নির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ অনুষ্টানে আলোচনা করেন, দর্শনা প্রেসক্লাবের সাবেক সবাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আওয়াল হোসেন, চঞ্চল মেহমুদ, সদস্য সাবেক সাধারন সম্পাদক ওসমান আলী, নবনির্বাচিত কমিটির প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম, সাধারন সম্পাদক হানিফ মন্ডল, সাংবাদিক সমিতির সভাপতি ইকরামুল হক পিপুল, সাধারন সম্পাদক আহসান হাবিব মামুন।

আলোচনা শেষে নির্বাচিত দুটি কমিটির সকলকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং দায়িক্তভার বুঝিয়ে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান যুদ্ধ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক ইমতিয়াজ আহমেদ রয়েল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান কচি, তথ্য প্রযুক্তি সম্পাদক আবিদ হাসান রিফাত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব মল্লিক, কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহ।

সাংবাদিক সমিতির সহ-সভাপতি মাহমুদ হাসান রনি, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক হাসমত আলী, দপ্তর সম্পাদক সুকমল চন্দ্র দাস বাঁধন, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাব্বির আলিম, তথ্য প্রযুক্তি সম্পাদক ওয়াসিম রয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জামান তারিক, কার্যনির্বাহী সদস্য-এফএ আলমগীর, ফরহাদ হোসেন, মনজুর আহমেদ।

উল্লেখ্য গত ৭ এপ্রিল শুক্রবার দর্শনা প্রেসক্লাবে আয়োজিত দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি নামে দুটি সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।