দর্শনা ফিলিং ষ্টেশনের নিকটে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

দর্শনা ফিলিং ষ্টেশনের নিকটে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা-জীবননগর সড়কের দর্শনা ফিলিং ষ্টেশনের নিকট জহির হোসেন(৪০) নামের এক কার্পাসডাঙ্গা বাজারের সাইকেল পার্টস ব্যবসায়ী কে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। তার কাছে থাকা ২ লাখ ৯০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ করেছেন আহত জহির।

তিনি দামুড়হুদা উপজেলার দর্শনা থানার দুর্গাপুর পশ্চিম পাড়ার শওকত আলী ছেলে।  আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে দিকে দর্শনা-জীবননগর মহাসড়কের দর্শনা ফিলিংস্টেশনের নিকট এই ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে চাকরি দেওয়ার অথবা আদম বেপারী ঘটনায় টাকা লেনদেনের বিষয়ে এই ঘটনা ঘটতে পারে।

আহত জহির হোসেন বলেন ,বৃহস্পতিবার সন্ধ্যার দিকে দর্শনা বাস স্ট্যান্ডে ২ লাখ ৯০ হাজার টাকা ব্যবসার জন্য নিয়ে আসে। এ সময় দর্শনা ফিলিং স্টেশনের নিকট পৌঁছালে তাকে ৫/৬ জন দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার কাছে থাকা ২ লক্ষ্ ৯০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় দৃর্বত্তরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দর্শনা পুরাতন বাজারস্থ চিকিৎসকের কাছে নেওয়া হয়। তার ক্ষত স্থানে ১৯ টি সেলাই দেওয়া হয়। পরে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করা হয়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন দর্শনা থানার অফিসার্স ইনচার্জ (ওসি)বিপ্লব কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করে। ওসি বলেন প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চাকরি দেয়ার ব্যাপারে টাকা সংক্রান্ত অথবা আদম বেপারীর ঘটনার টাকা নেওয়া জের ধরে এই ঘটনা ঘটতে পারে।