দর্শনা ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার গ্রেফতার-১ পলাতক ২ জনের বিরুদ্ধে মামলা

দর্শনা পুলিশের পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ১ পলাতক ২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দর্শনা পুলিশ। জানা যায় বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে দর্শনা থানার অফিসার ইনচার্জ এ এইচ এম লুৎফুল কবিরের নেতৃত্বে অভিযান চালায় দর্শনা বাসষ্ট্যান্ডে।

এ সময় পুলিশ দর্শনা-জীবননগর মহাসড়কের রশিক শাহ মাজারের রাস্তার উপর থেকে ঝিনাইদহ জেলার চোরকল গ্রামের গোলাম মোস্তফার ছেলে ইয়াবা ব্যাবসায়ী বকুল (৩৬) কে দেহ তল্লাশি করে ১৫ পিচ ইয়াবা উদ্ধার করে।  তাকে মামলাসহ চুয়াডাঙ্গা কোট হাজতে প্রেরন করে।

অপরদিকে বিকাল ৫ টার দিকে দর্শনা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালায় দর্শনা থানার মদনা ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামে। দর্শনা থানার এস আই গোলাম মোস্তফা এস আই সুমন্ত বিশ্বাস এ এস আই আনারুল ইসলাম ও এএসআই সিদ্দিক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ডাঃ ডালিমের আমবাগানের ভিতর।

এ সময় পুলিশ পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করে ৯৬ বোতল ফেন্সিডিল। এ ঘটনায় পলাতক আসামী পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের কায়দার বিশ্বাসের ছেলে মাদক সম্রাট ইয়াছতুল্লা ও একই গ্রামের হায়দুর আলীর ছেলে ওয়াসিম বিশ্বাস কে পলাতক আসামী করে মাদক আইনে মামলা দায়ের করেছে পুলিশ জানায়।