দর্শনা মদনা ইউনিয়ন পরিষদের দুইশত কর্মহীন মানুষদের মাঝে খাদ্য উপহার বিতরণ

চুয়াডাঙ্গা জেলার দর্শনা পারকুষ্ণপুর মদনা ইউনিয়ন পরিষদের উদ্যোগে জন-সাধারণের চলাচল সীমিত করায় কর্মহীন মানুষদের মাঝে খাদ্য প্রধান মন্ত্রির উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টার সময় চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর কোভিড-১৯ করোনা ভারতীয় ভেরিয়েন্ট প্রতিরোধে জন-সাধারণের চলাচল সীমিত করায় কর্মহীন মানুষদের মাঝে প্রধান মন্ত্রির খাদ্য সামগ্রী উপহার বিতরণ করেন।

খাদ্য উপহার বিতরণ অনুষ্ঠানে সংসদ সদস্য হাজী আলী আজগার টগর বলেন, আমরা একটি কঠিন সময় পার করছি। অতি জরুরী কাজ ছাড়া আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। সবাই একটু চলাচলে সীমিত করেন। এ দুঃসময় পার হলে বেঁচে থাকলে ঘুরাঘুরির অনেক সময় পাবেন। এছাড়া চায়ের দোকান বা কোন জায়গায় লোকসমাগম করবেন না। এসময় তিনি বেশকিছু মানুষের হাতে খাদ্য তুলে দেন। ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে আসা দুইশত কর্মহীন মানুষের মাঝে এসব খাদ্য উপহার বিতরণ করা হয়। এ

রা হলেন চুলকাটার দোকান, ভিক্ষুক ও চায়ের দোকানদান। এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন ও হাফ লিটার সোয়াবিন তেল।

এসব খাদ্য উপহার বিতরণ করার সময় আরো উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবু, পারকুষ্ণপুর মদনা ইউপি চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম, দর্শনা থানার অফিসার্স ইনচার্জ মাহাব্বুর রহমান কাজল ও পারকুষ্ণপুর মদনা ইউপি আওয়ামীলীগের সভাপতি মুন্তাজ আলী। এছাড়াও ইউপি সদস্য।