দর্শনা-মুজিবনগর সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

চুয়াডাঙ্গা জেলার দর্শনা টু মুজিবনগর সড়কের পাশে যে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।
গতকাল শুক্রবার সকাল সাড়ে দশটার সময় দর্শনা-মুজিবনগর মহাসড়ক উন্নয়নে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ড্রেন নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-০২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর।

উল্লেখ্য, গত ২১/১১/২০২০ শনিবার বেলা ১১ টার দিকে দর্শনা বাস স্টেশন চত্বরে দর্শনা-মুজিবনগর সড়ক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে রাস্তা উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর।

দর্শনা-মুজিবনগর সড়ক টু লেন নতুন রাস্তার কাজ দামুড়হুদা উপজেলার দর্শনা থেকে নাটুদহ ২৩ কিলোমিটার পর্যন্ত ১’শ ২০ কোটি টাকা ব্যায় ও মেহেরপুর মুজিবনগর উপজেলার ৭ কিলোমিটার পর্যন্ত রাস্তার কাজ ২৯ কোটি টাকা মোট ১ শত ৪৯ কোটি টাকা ব্যায়ে রাস্তা নির্মান হবে।

দর্শনা-মুজিবনগর সড়ক উদ্বোধন এর পর থেকেই সড়কের পাশে যে সকল অবৈধ স্থাপনা রয়েছে সেগুলো সরিয়ে ফেলার জন্য বেশ কয়েকবার মাইকিং ও নোটিশ প্রদান করা হয়েছে।
মাইকিং ও নোটিশ প্রদানের পর ও যে সকল অবৈধ স্থাপনা সরিয়ে নেয়নি তাই শুক্রবার সকালে সেগুলো ভেকু দিয়ে ভেঙে ফেলা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনসুর বাবু, নির্বাহী প্রকৌশলী নজরুল ইসলাম, চুয়াডাঙ্গা ও মেহেরপুরের উপ-পরিচালক অনুজ কুমার, দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান কাজল, দর্শনা পৌর নাগরিক কমিটির সদস্য সচিব গোলাম ফারুক আরিফ সহ অনেকে।

এ সময় চুয়াডাঙ্গা-০২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তুলার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে এই বাংলাদেশ গড়ে তুলবেন।