দর্শনা লোকনাথপুরে ট্রাকের ধাক্কায় পিতা-পুত্রসহ ২ জন নিহত,আহত ১

চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কের দর্শনা লোকনাথপুর ফায়ার সার্ভিসের সন্নিকটে ট্রাকের ধাক্কায় পাখি ভ্যান চালক পিতা-পুত্র সহ ২ জন নিহত আহত ১।

নিহতরা হলো চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের আমির হোসেনের ছেলে আশানুর (৩৮) ও তার ছেলে আজম (১১) আহত হয়েছেন একই গ্রামের জামাত আলী ছেলে জীবন (২২) রোববার সকাল ৮ টার সময় এই দুর্ঘটনা ঘটে।পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার ৮ টার সময় চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কের দর্শনা ফায়ার সার্ভিসের সন্নিকটে পুলিশ বক্সের সামনে দর্শন আগামী একটি সিমেন্ট ভর্তি পাখি ভ্যান যাচ্ছিল। অপর দিক থেকে একটি ট্রাক চুয়াডাঙ্গা মুখে আসছিল।

এ সময় ট্রাকটি পাখি ভ্যান চালক কে সজোরে ধাক্কা মারে দিয়ে তার ডান দিকের পুলিশ বক্স ভেঙে রাস্তার পাশে পড়ে যায়। ঘটনাস্থলেই শিশু আজম নিহত হয় তার পিতা হাসানুর কে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।আহত হয় জীবন তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল খালেক জানান, সিমেন্ট ভর্তি প্যাকীভ্যানটি তার বাম সাইড দিয়ে যাচ্ছিল হঠাৎ করেই ট্রাকটি তাকে সজোরে ধাক্কা মারে এবং সামনে ডানদিকে পুলিশ ভক্তি ভেঙে চুরমার করে দিয়েছে এ ঘটনায় দুইজন নিহত হয়েছে ট্রাকটি আটক আছে। চালক এবং হেলপারকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।