দর্শনা সরকারি কলেজের আয়োজনে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

শহীদের রক্তের লাল রঙে রঞ্জিত এই আমাদের দেশ, তাদের মিলিত ত্যাগের গৌরব হবেনা কখনো শেষ। আজ ১৪ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় দর্শনা সরকারি কলেজের আয়োজনে রাজনৈতিক, সাংস্কৃতিক, সামিজিক ও পেশাজীবী সংগঠনের একত্র অংশগ্রহণে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে।

দর্শনা সরকারি কলেজ চত্বরে সকাল থেকে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করেন, দর্শনা সরকারি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবু ও ভূমি কমিশনার মহিউদ্দিন পুষ্পমাল্য অর্পণ করছেন। এর পর বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠন, সামাজিক ও পেশাজীবী সংগঠনের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করেন। দর্শনা পৌরসভা, অনির্বাণ থিয়েটার, দর্শনা প্রেস ক্লাব, ওয়েভ ফাউন্ডেশন, দর্শনা কলেজ ছাত্র লীগ, বাংলাদেশ জাসদ, দর্শনা পূর্বরামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, দর্শনা থানা, কলেজ শিক্ষক পরিষদ। পুষ্পমাল্য অর্পণের পর শহীদ বুদ্ধিজীবীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দর্শনা সরকারি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবু ও সহকারি ভূমি কমিশনার মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা জাসদ নেতা আনোয়ারুল ইসলাম বাবু, সাবেক জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু, পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের চেয়ারম্যান ও দামুড়হুদা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এ এম জাকারিয়া আলম,

দর্শনা সরকারি কলেজের সাবেক ছাত্রলীগের ভিপি ও জিএস নেতা আবু সাঈদ মোঃ হাসান, ওয়েভ ফাউন্ডেশনের সমন্বয়কারী কিতার আলী ও আনিছুর রহমান, অনিবার্ণ থিয়েটারের অর্থ সম্পাদক কবিরুল হক লিপু, দর্শনা কলেজ ছাত্রলীগের সভাপতি নাহিদ পাভেজ ও সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন তপু প্রমুখ।