দর্শনা সাংবাদিকদের পক্ষ থেকে কেরু’জ নবাগত এমডিকে ফুলের শুভেচ্ছা ও মতবিনিময়

চ্যালেন এস বাংলার কৃষিকথা এবং দৈনিক পশ্চিমাঞ্চল ও মেহেরপুর প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে কেরু এন্ড কোম্পানির নবাগত ব্যাবস্হাপনা পরিচালক মোঃ মোশারফ হোসেন কে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়েছে। আজ ৩ অক্টোবর রোববার সকাল ১১ টায় কেরু’জ জেনারেল অফিসে নতুন এমডি জনাব মোঃ মোশারফ হোসেন কে ফুলের শুভেচ্ছা জানানো হয়। ফুলের শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন কেরু এন্ড কোম্পানির মহা-ব্যবস্থাপক (প্রশাসন) শেখ মোঃ শাহাবুদ্দিন, মহা-ব্যবস্থাপক (ফ্যাক্টারী) সুমন কুমার বিশ্বাস, মহা-ব্যবস্থাপক (কৃষি) গিয়াস উদ্দিন, মহা-ব্যবস্থাপক (ডিষ্ট্রীলারী) ফিদা হাসান বাদশা, প্রমূখ। তিনি মেহেরপুর প্রতিদিন পত্রিকার দর্শনা প্রতিনিধি ও চ্যানেল এর জেলা প্রতিনিধি বাংলার কৃষি কথা অনুষ্ঠানের পরিচালক আফজালুল হক বাদল, মেহেরপুর প্রতিদিনের দর্শনা ব্যুরো প্রধান ও জাতীয় দৈনিক জনবানীর দামুড়হুদা প্রতিনিধি আহসান হাবীব মামুন, দৈনিক পশ্চিমাঞ্চলের দর্শনা অফিস সহকারী ব্যুরো প্রধান চঞ্চল মেহমুদ, মেহেরপুর প্রতিদিন ও চ্যানেল এস বাংলার কৃষি কথা অনুষ্ঠানের উপস্থাপক ফরহাদ হোসেন। ফুলের শুভেচ্ছা জানানোর সময় কেরু এন্ড কোম্পানির নবাগত এমডি মোঃ মোশারফ হোসেন বলেন আপনারা সাংবাদিক একটি সমাজের দর্পন। আপনাদের লেখার মাধ্যমে অন্যায় তুলে ধরেন এবং সমাজকে দূর্নীতি মুক্ত করেন।

তেমনি আপনাদের লেখনির মাধ্যমে এতদ্বাঞ্চলের একমাত্র ভারী চিনিশিল্প প্রতিষ্ঠান কেরু এন্ড কোম্পানীর উন্নতির লক্ষে আখ চাষে চাষিদের সাথে আমরা প্রতিদিনিই
মিটিং করছি খুব দ্রত আখ চাষ বেশি করা যায় সে দিকে আমরা এগুচ্ছি।
এজন্য আপনাদের ধন্যবাদ এবং সেই সাথে চ্যানেল এস বাংলার কৃষি কথা অনুষ্ঠান এবং দৈনিক পশ্চিমাঞ্চল ও মেহেরপুর প্রতিদিন প্রত্রিকার জন্য শুভকামনা জানাই ।