দর্শনা সীমান্তে ভৃষির বস্তার ভিতর থেকে ১০টি স্বর্নের বার উদ্ধার

দর্শনা সীমান্তে ভৃষির বস্তার ভিতর থেকে ১০টি স্বর্নের বার উদ্ধার

দর্শনা সীমান্তে চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৩ কেজি ১৬৩গ্রাম ওজনের ১০ টি স্বর্নের বার উদ্ধার করেছে চুয়াডাঙ্গা-৬ বিজিবি।

বিজিবি জানায়,  বৃহস্পতিবার দুপুর ৩ টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমানের নেতৃত্বে চোরাচালান বিরোধী অভিযান চালায় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের ঝাঝাডাঙ্গা গ্রামে।

এসময় ৬ বিজিবির সুলতানপুর ক্যাম্পের টহলদল নায়েক দিদার বাদশা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালায় সীমান্তের পিলার ৭৮/৬-আর হতে আনুমানিক ৩শ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঝাঝাডাঙ্গা গ্রামের চার রাস্তার মোড়ে পাকা রাস্তার উপর। উক্ত এলাকা দিয়ে ১টি ব্যাটারীচালিত ভ্যান নাস্তিপুর সীমান্ত এলাকার দিকে যেতে দেখলে বিজিবি সশস্ত্র টহলদল উক্ত ব্যাটারী চালিত ভ্যানটির গতিরোধ করে।

এসময় বিজিবির উপস্থিতি টেরপেয়ে ভ্যানে অবস্থানরত এক চোরাচালানী পাখিভ্যান থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে বিজিবি পাখিভ্যানের উপর থেকে একটি গমের ভূষির বস্তা জব্দ করে তাতে তল্লাশী করে তার মধ্য থেকে ছোট বড় ১০ টি স্বর্নের বার উদ্ধার করে। টহলদল তাদেরকে জিজ্ঞাসা করলে তারা পলাতক ব্যক্তিকে চিনে না বলে জানায় এলাকাবাসী।

এ ব্যাপারে নায়েক দিদার বাদশা বাদী হয়ে দর্শনা থানায় মামলা করেছে। আটককৃত স্বর্ণের বারগুলি চুয়াডাঙ্গা ট্রেজারী অফিসে জমা দিয়েছে।