দামুড়হুদায় জয়রামপুর ইউথ ক্লাব আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

দামুড়হুদায় জয়রামপুর ইউথ ক্লাব আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

একমাত্র খেলা-ধুলায় পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে সেই উপলক্ষে দামুড়হুদার জয়রামপুর ইউথ ক্লাব আয়োজিত তপন স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার বেলা ৪ টায় দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের জয়রামপুর ইউথ ক্লাব মাঠে। এ খেলায় মোট ১৬টি দল অংশগ্রহণ করবে সম্পূর্ণ খেলা নকআউট ভিত্তিতে হবে। উদ্বোধনী ম্যাচে মাধবপুর একাদশ বনাম লাবিব স্পোর্টিং ক্লাব চুয়াডাঙ্গা অংশ গ্রহণ করে। খেলায় মাধবপুর একাদশকে ট্রাইবেকারে ৪-৩ গোলে হারিয়ে লাবিব স্পোর্টিং ক্লাব চুয়াডাঙ্গা জয়লাভ করে।

জয়রামপুর ইউথ ক্লাব সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে: প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ শহিদুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এক সময় আমাদের দেশের খেলা-ধুলার মান খুবই খারাপ ছিলো। মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকার সাথে সাথে খেলা-ধুলার মানও উন্নতির দিকে এগিয়ে চলেছে। সকলকে মাদক পরিহারের অঙ্গীকার করতে হবে। একমাত্র খেলা-ধুলায় পারে যুবসমাজকে মাদক থেকে দুরে রাখতে। আমাদের যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে খেলা-ধুলার বিকল্প নেই।

বিশেষ অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মোঃ এখলাছ উদ্দীন সুজন বলেন, মাদকের ভয়াল থাবা থেকে আমাদের সন্তানদের দুরে রাখতে হবে। মাদক থেকে দুরে থাকতে হলে খেলা-ধুলার বিকল্প নেই। মাদকাসক্ত একটি সন্তান ওই পরিবারের অভিশাপ। একটি পরিবারকে ধ্বংশ করতে একজন মাদকাসক্ত সন্তানই যথেষ্ট। তাই অভিভাবকদেরও লক্ষ রাখতে হবে আপনার সন্তান কোথায় যায়, সে মাদকাসক্ত কিনা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দামুড়হুদা প্রেসক্লাব সভাপতি ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম নুরুন্নবী। জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, আমজাদ হোসেন, সিরাজুল ইসলাম মাস্টার, আহসান কবীর রিপন মিয়া,নিশান তরফদার।

জয়রামপুর ইয়ুথ ক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল বিন আহমদ এর সঞ্চালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন,রাজীব, রাশেদুল ইসলাম স্বপন, রাশেদুল ইসলাম রনি, হাফিজুর,আরিফ, নাজির,মুসা, আজাদ, হাসিবুল সহ ক্লাবের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

মেডিক্যাল টিমের দায়িত্ব পালন করেন আবু বকর সিদ্দিক ও রাশিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দামুড়হুদা। রেফারির দায়িত্ব পালন করেন আব্দুস সবুর, একরামুল হাসান নিপুণ, তারিকুল ইসলাম আলো। ধারাভাষ্যকার ছিলেন শামীম খাঁন ও রাশেদ।