দামুড়হুদার কার্পাসডাঙ্গায় আদালতের আদেশ অমান্য ঘর নির্মাণের অভিযোগ

দামুড়হুদার কার্পাসডাঙ্গায় আদালতের আদেশ অমান্য ঘর নির্মাণের অভিযোগ

দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গার মৃত আলী খাবলির কন্যা আম্বিয়া খাতুন পুটলির বিরুদ্ধে বিজ্ঞ আদালতের আদেশ অপমান্য করে অন্যের জমি দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে।

জানা গেছে,কার্পাসডাঙ্গা মৌজার ৭৬৫ খতিয়ানে ১০০৪ দাগে ২ একর ৬১ শতক জমির মালিকানা হয়ে দীর্ঘবছর ভোগদখল করে আসছে হাজী ফকির মোহাম্মদের ছেলে শিক্ষক জহিরুল ইসলাম।হঠাৎ করেই আম্বিয়া খাতুন পুটলি জহিরুলের প্রায় পৌনে ২ কাঠা ভিটা জমি জোরপূর্বক দখল করে ঘর নির্মান শুরু করে।জহিরুল আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে চুয়াডাঙ্গা বিজ্ঞ আদালতে আম্বিয়া খাতুন পুটলি বিরুদ্ধে ১৪৫/১ ধারায় মামলা দায়ের করে।

বিজ্ঞ আদালতের আদেশ উপেক্ষা করেও আম্বিয়া খাতুন পুটলি জোরপূর্বক ঘর নির্মান অব্যাহত রাখে।গতকাল মঙ্গলবার সকালেও সে তার ঘরের নির্মান কাজ অব্যাহত রাখলে কার্পাসডাঙ্গা ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিক হয়ে কাজ বন্ধ রাখার নির্দেশ প্রদান করেন।এ বিষয়ে আম্বিয়া খাতুন পুটলির সাথে কথা বলতে যোগাযোগের চেষ্টা করেও তাকে বাড়ি পাওয়া যায়নি।

শিক্ষক জহিরুল জানান আম্বিয়া খাতুন পুটলি একজন মামলাবাজ ও অবৈধদখলদার।সে সকলকে মামলার ভয় দেখিয়ে চুপ করে রাখে।সে বিজ্ঞ আদালতের আদেশও অমান্য করে কাজ করছে।আম্বিয়া খাতুন পুটলির বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যাবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছে এলাকাবাসী সহ সচেতন মহল।