দামুড়হুদার জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইফতার মাহফিল 

দামুড়হুদার জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইফতার মাহফিল 

দামুড়হুদা উপজেলার ১নং জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয় চত্বরে পবিত্র মাহে রমজান উপলক্ষে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রেজাউল হক এর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তালেব, যুগ্ন সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরিফ উদ্দিন, সাধারণ সম্পাদক সালাহউদ্দিন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান মন্টু, সাধারণ সম্পাদক গোলাম ছারোয়ার নান্নু,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিম রেজা, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল হক, সাধারণ সম্পাদক আবুল কালাম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা মধু, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দীন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুছ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান আলমগীর হোসেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিলন হোসেন সহ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যবৃন্দ সহ দোয়া ও ইফতার মাহফিলে দলীয় নেতা কর্মীরা অংশ নেয়।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু বলেন, দেশের অভাবনীয় উন্নয়নের সংক্ষিপ্ত বর্ণনা দিতে গিয়ে বলেন এই অসম্ভবকে সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা তার প্রচন্ড দেশপ্রেম নিরলস প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে যার যার অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ করতে হবে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দামুড়হুদা উপজেলাবাসীর কাছে দোয়া কামনা করেন।