দামুড়হুদা জুড়ানপুর বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত

“বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” তথ্য দিন সেবা নিন, এই স্লোগানকে সামনে রেখে দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে দামুড়হুদা মডেল থানার আয়োজনে বিষ্ণুপুর দক্ষিণপাড়া সাবেক ইউপি সদস্য দেলোয়ারা খাতুন এর বসতবাড়ির উঠানে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

জুড়ানপুর বিট পুলিশিং ইনচার্জ এসআই মারজান এর সভাপতিত্বে উক্ত উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ানপুর ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান ও ০২ নং ওয়ার্ড ইউপি সদস্য আল মাহমুদ আসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য দেলোয়ারা খাতুন, নুরুল ইসলাম প্রমুখ। এ সময় গ্রামের প্রায় শতাধিক মহিলাদের নিয়ে এই উঠান বৈঠকে বাল্যবিবাহ, চুরি, ইভটিজিং, মাদক, মেয়ে ছেলের প্রেমঘটিত পলায়ন, সামাজিক শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠা, একে অপরের প্রতি স্মমান, স্নেহ প্রদর্শন বিষয়ে আলোচনা করা হয়।

এছাড়া জরুরী প্রয়োজনে ৯৯৯ নাম্বারে ফোন করা,বিট অফিসার ও থানা পুলিশকে যেকোনো সময়ে যেকোন সমস্যায় অবহিত করার জন্য বলা হয়।