দামুড়হুদা পাওয়ার ট্রিলার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

দামুড়হুদায় পাওয়ারট্রিলার মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক বজলুর রহমান (৩৮) নিহত হয়েছে। নিহত বজলুর রহমান দর্শনা থানার বড়শলুয়া গ্রামের মৃত আব্দুর জব্বারের ছেলে। মঙ্গলবার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কের ডুগডুগী বাজার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনা স্থালে গিয়ে জানা যায় শেখ ইটভাটার একটি ইটবোঝাই পাওয়ার ট্রিলার দর্শনার দিকে যাচ্ছিল। এসময় বিপরিত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক বজলুর রহমান পিচ সড়কের উপর ছিটকে পড়লে তার বুকের উপর পাওয়ার ট্রিলার উঠে যায়, এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। এসময় তার মটরসাইকেলে থাকা হিরা খাতুন (২৮) নামে এক গৃহবধূ মারাত্মক ভাবে আহত হয়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত গৃহবধু ও লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত গৃহবধূকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত হিরা খাতুন বলেন, আমার চোখে সমস্যা হয়েছে সেজন্য চুয়াডাঙ্গায় চক্ষু হাসপাতালে যাচ্ছিলাম। নিহত বজলুর রহমান আমার সম্পর্কে দাদা হয় সে বললেন আমার সব ডাক্তার পরিচিত আমার সাথে গেলে সিরিয়াল দিতে হবে না, সেজন্য দাদার সাথে চোখের ডাক্তারের কাছে যাচ্ছিলাম।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ও ঘাতক পাওয়ার ট্রলি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। নিহত বজলু রহমানের পরিবারের পক্ষথেকে এবিষয়ে কোন মামলা করবেনা মর্মে লিখিত দেওয়ায় লাশের ময়না তদন্ত না করে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।