দামুড়হুদা হাউলী ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

দামুড়হুদা হাউলী ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

“বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই স্লোগানে দামুড়হুদা মডেল থানা পুলিশ কর্তৃক আয়োজিত ’বিট পুলিশিং-২০২৩ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল ১১টায় হাউলী ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার দামুড়হুদা সার্কেল জাকিয়া সুলতানা। এ সময় প্রধান অতিথি বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক, জুয়া, নারী ও শিশু নির্যাতন, চুরি ইত্যাদি বিষয়ে নির্দেশনামূলক ও জনসচেতনামূলক বক্তব্য রাখেন। তিনি পুলিশ এবং জনগণের দূরত্ব কমিয়ে একসঙ্গে কাজ করা সহ অপরাধ নির্মূল করতে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য উপস্থিত সকলকে আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার (ওসি) অপারেশন শফিউল আলম, হাউলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নিজাম উদ্দিন, সচিব নাঈম উদ্দিন, এস আই মনজুরুল হক, এএসআই শ্রী বিপ্লব দাস, ইউপি সদস্য শহিদুল ইসলাম,রিকাত আলী, শাহাজামাল, সেলিম হোসেন, জাহাঙ্গীর আলম টিক্কা,৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহাজান আলী, ইউপি সদস্য রহিমা খাতুন।

সভায় উপস্থিত বক্তারা মাদক ও আইন শৃঙ্খলা বিষয়ক নানা ধরনের তথ্য তুলে ধরেন।

উক্ত অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষকবৃন্দ, আলেম ওলামাগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসআই সালাউদ্দিন।