দামুড়হুদার কুনিয়া গ্রামে পরের স্ত্রীর ঘরে ঢুকে সার ব্যবসায়ী গ্যাঁড়াকলে

দামুড়হুদা উপজেলার নাটুদা ইউনিয়নের কুনিয়া গ্রামে পরের স্ত্রীর ঘরে ঢুকে সার ব্যবসায়ী এরশাদ আলি(২৫) গ্যাঁড়াকলে পড়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে।

জানা যায়, গত রবিবার রাতে কুনিয়া গ্রামের সার তেল ব্যবসায়ী এরশাদ আলি একই গ্রামের সাইফুলের স্ত্রীর ঘরে প্রবেশ করে। এ সময় ঐ নারীর শ্বশুর নিজাম উদ্দিন বিষয়টা বুঝতে পেরে ঘরের দরজা লাগিয়ে দেয়।

পরে স্থানীয়দের উপস্থিতিতে ঘরের দরজা খুলে দিলে সার তেল ব্যবসায়ী দোড় দিয়ে পালিয়ে যায়। তবে এ বিষয়ে ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলার চেষ্টা করেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।

অভিযুক্ত এরশাদ আলি ঐ গ্রামে প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পাই না। ঐ গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, এই ঘটনাটি কুনিয়া গ্রামে বেশ মুখরোচক ঘটনায় পরিণত হয়েছে। অভিযুক্ত সামসুল হকের ছেলে এরশাদ আলি দুষ্ট প্রকৃতির লোক তার বিচার হওয়া দরকার। তার জন্য আমাদের গ্রামের বদনাম হয়ে যাচ্ছে।আমরা এরশাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করছি।

অভিযুক্ত এরশাদ আলি জানান, সাইফুল বিকাশে তার বাড়িতে টাকা পাঠিয়েছিলো আমি তার স্ত্রীর কাছে দিতে যায়। এ সময় সাইফুলের বাবা নিজাম উদ্দিন ঘরের দরজা লাগিয়ে দেয়। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে সেটা মিথ্যা।