দামুড়হুদা জয়রামপুরে যুবকের আত্মহত্যা

দামুড়হুদার জয়রামপুরে যুবকের আত্ম*হত্যা

দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের জয়রামপুর গ্রামে হতাশাগ্রস্থ বেকার এক যুবক আত্মহত্যা করেছে। গত শনিবার দিনগত গভীর রাতে নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন। আত্মহত্যা কারী হলো জয়রামপুর চৌধুরী পাড়ার হাচাদ আলীর ছেলে রিফাত আলী (২১)।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে রিফাত আলী তার নানার বাড়িতে বসবাস করতো। সে একজন বেকার ও হতাশাগ্রস্ত যুবক ছিল। সে নিয়মিত কোন কাজকর্ম করতো না বেকার। তার মা বিদেশ থাকে। বিদেশ থেকে যে টাকা পাঠায় সে টাকায় তার সংসার চলে, সে নিয়মিত কোন কাজকর্ম করে না। গত দুই মাস তার মা টাকা পাঠানো বন্ধ করে দিলে তার নিজ বসতঘরের এক রুমের ঘরের টিনের চাল বাদে, বাদবাকি সব ঘড়ের টিনের চাল সহ সংসারের বিভিন্ন জিনিসপত্র বিক্রয় করে দেয়। চরম হতাশা থেকেই সে রাতের কোন এক সময় নিজ বসতঘরের আড়ায় গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করে বলে মর্মে বিষয়টি নিশ্চিত করেন তার স্ত্রী।

তার স্ত্রী আরো বলেন, আমার স্বামী নিয়মিত কোন কাজ কাম করতো না, সে মাঝে মাঝে মিস্ত্রির কাজে যেত কিন্তু নিয়মিত না। আমার শাশুড়ি বিদেশ থেকে টাকা পাঠাতো ওই টাকাই সে সংসার চালাতো, টাকা পাঠানো বন্ধ করে দিলে সে চরম হতাশায় পড়ে যাই। যার কারনে সে আত্মহত্যা করতে পারে। আমার শ্বশুর বিয়ে করে অন্যত্র থাকে। সকালে বিষয়টি জানাজানি হলে দামুড়হুদা মডেল থানা পুলিশ সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পারিবারিক জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক ছিলো। তার বর্তমান বয়স আড়ায় বছর।

এবিষয়ে দামুড়হুদা মডেল থানার ওসি অপারেশন শফিউল আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।