দামুড়হুদার ডুগডুগী বাজারে বালুভর্তি ট্রাকে প্রাইভেট কারের ধাক্কা ; আহত ১

দামুড়হুদার ডুগডুগী বাজারে বালুভর্তি ট্রাকে প্রাইভেট কারের ধাক্কা ; আহত ১ 

দামুড়হুদা ডুগডুগী বাজারে বালুভর্তি ট্রাকের পেছনে গভীররাতে প্রাইভেট কারের ধাক্কায় আহত হয়েছেন ১ জন।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে রাস্তার উপর দাড়িয়ে থাকা বালুভর্তি ট্রাকের পেছনে এসে সরাসরি ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে। আহত ব্যক্তি হলেন দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতন বাজার পাড়ার মৃত ইমরান খান এর ছেলে মোঃ রানা খান (৩৯)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাগেছে, দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের ডুগডুগি বাজার পশুরহাটের সামনে পাকা রাস্তার উপর একটি বালুভর্তি ট্রাক যান্ত্রিক ত্রুটির কারণে সিগনাল জ্বালিয়ে আগে থেকেই দাড়িয়ে ছিলো। শনিবার রাত আনুমানিক ৩ টার দিকে দামুড়হুদা থেকে প্রাইভেট কারটি দর্শনার দিকে যাচ্ছিল। এমতাবস্থায় ডুগডুগি বাজারে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বালু ভর্তি ট্রাকের পিছনে প্রাইভেট কার টি সজরে ধাক্কা মারে। সাথে সাথে প্রাইভেট কার টি দুমড়ে মুছরে যায়।

সংবাদ পেয়ে দামুড়হুদা মডেল থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ও ডুগডুগি বাজারের নাইটগার্ড সহ স্থানীয় লোকজন আহত প্রাইভেট কারের ড্রাইভার রানা’কে উদ্ধার পূর্বক চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। আহত ব্যক্তি এখন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। বালু ভর্তির ট্রাক এবং প্রাইভেটকারটি দামুড়হুদা মডেল থানা পুলিশের হেফাজতে রয়েছে।

দামুড়হুদা মডেল থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, প্রাইভেট কারটি পিছন থেকে এসে বালু ভর্তি মেন রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে এসে সজোরে ধাক্কা মারে। রাতেই পুলিশ ঘটনাস্থলে এসে দ্রুত আহতকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রেরণ করেন। এখনো পর্যন্ত কেউ কারো নামে কোন অভিযোগ করেনি।