দামুড়হুদার দুই মোটরসাইকেলের সংঘর্ষে ১ জন নিহত, আহত ২

দামুড়হুদা উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম (৫২) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুজন। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সন্ধ্যার পর দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের নতুনপাড়ার মোড়ে এদূর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ধান্যঘরা গ্রামের মৃত নেছার আলীর ছেলে।

আহত ২জন হলেন, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামের মালিতাপাড়ার ওমর ফারুক মালিতার ছেলে শাকিল মালিতা (২২) ও একই উপজেলার হাওলী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আবুল হাইয়ের ছেলে হাসিবুল ইসলাম (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আবুল কালাম নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে তার ব্যবসা প্রতিষ্ঠান কার্পাসডাঙ্গা বাজারে যাচ্ছিলেন। এসময় কার্পাসডাঙ্গা থেকে একই মোটরসাইকেলে শাকিল ও হাসিবুল কুড়ুলগাছির উদ্দেশ্য যাচ্ছিলেন। কার্পাসডাঙ্গা নতুনপাড়ার মোড়ে পৌছালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা তিনজনই রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়ে।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়ার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় আবুল কালামের মৃত্যু হয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস বলেন, জরুরি বিভাগের নেয়ার কিছুক্ষন পর চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ আবুল কালামের মৃত্যু হয়েছে। আহত দুজনের অবস্থা শঙ্কামুক্ত। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

আবুল কালামের মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌঁছানোর সাথে সাথেই আত্মীয় স্বজনদের কান্নায় বাতাস ভারী হয়ে ওঠে। এলাকায় শোকের ছায়া নেমে আসে।

অপরদিকে মৃত্যুর ঘটনা শুনার পরপরই কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কামাল উদ্দীন নিহতের বাড়ি পৌঁছে তাঁর শোকাহত পরিবারের সদস্যদের শান্তনা দেন এবং গভীর সমবেদনা প্রকাশ করেন। এবং নিহতে পরিবারের যে কোন সমস্যায় তিনি পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন।

এব্যাপারে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, দুই মোটরসাইকেলের সংঘর্ষে ১জনে মৃত্যু ও ২ জন আহত হয়েছে বলে তিনি নিশ্চিত করেন। এবিষয়ে কোন অভিযোগ না থাকায় এবং আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। উক্ত ঘটনায় দামুড়হুদা মডেল থানার একটি অপমৃত্যুর সাধারণ ডায়েরি করা হবে বলে জানান তিনি।