দামুড়হুদার বিষ্ণুপুরে ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

দামুড়হুদার বিষ্ণুপুরে ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

দামুড়হুদার বিষ্ণুপুরে ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় ইব্রাহিম (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১০টার সময় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে দ্রুত মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ইব্রাহিম বিষ্ণুপুর কাছারীপাড়ার বারেকের ছেলে। সে মজারপোতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্র। জানা গেছে নিহত ইব্রাহিম পটকাবাজি কেনার জন্য বিষ্ণুপুর বাজারে যায়। বাজার থেকে ফেরার পথে বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয় পার হয়ে পাওয়ার টিলার থেকে ঝুলন্ত অবস্থায় রাস্তার উপর পড়ে গেলে তৎক্ষণাৎ উঠে দাঁড়ানোর চেষ্টা করে। এমন সময় পিছন থেকে আসা দ্রুত গতির একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে ছিটকে পড়ে যায়। এরপর ঐ ইজিবাইক নিহত ইব্রাহিমের উপর দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন ইজিবাইক আটক করে। তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। ইজিবাইক চালক দক্ষিণপাড়ার ছানোয়ার হোসেন কালুর ছেলে আসিব (১৭) এখানো পলাতক রয়েছে। ইজিবাইক বর্তমানে বিষ্ণুপুর পুলিশ ফাঁড়িতে আটক আছে।

বিষ্ণুপুর পুলিশ ফাঁড়ির সেকেন্ড ইনচার্জ এএসআই রাশেদ জানান ঘটনাস্থল থেকে কৌশলে ইজিবাইকটি সরিয়ে নেয়া হয়েছিল। খোঁজাখুঁজির পর ইজিবাইকটি উদ্ধার করে ক্যাম্পে আটক রাখা হয়েছে।

নিহত ইব্রাহিমের পিতা বারেক বলেন আমার ছেলে মারা গেছে, আল্লাহর মাল আল্লাহ নিয়ে গেছে এতে আমার কারো উপর কোন অভিযোগ নেই।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর কবীর জানান এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। নিহত ইব্রাহিম যেহেতু ছোট শিশু তাই ময়না তদন্ত বাদে দাফনের নির্দেশনা দেয়া হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত ইব্রাহিমের লাশ ময়না তদন্ত বাদে তারাবিহ নামাজের পর দক্ষিণপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।