দামুড়হুদার মুন্সিপুরের আব্দুল আলিম এর রমরমা ফেনসিডিল ব্যবসা অব্যহত

দামুড়হুদার মুন্সিপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল আলিমের মাদক ব্যবসা অব্যহত।
জানাগেছে, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের মুন্সিপুর গ্রামের জামাই পাড়ার পচাই শেখের ছেলে আব্দুল আলিম (৪৫) দিনে দুপুরে প্রকাশ্য চালিয়ে যাচ্ছে রমরমা ফেনসিডিল ও ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে এলাকাবাসী অভিযোগ করে।

এলাকাবাসী আরও বলে যে আমাদের মুন্সিপুর গ্রামের একশত ভাগ লোক বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত ছিলো কিন্তু আমাদের চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার মহোদয় সহ সকল প্রসাশনিক কর্মকর্তাদের মাদক বিরোধী চিরুনি অভিযান অব্যহত থাকায় আশি ভাগ মাদক ব্যবসায়ীরা মাদক ছেড়ে দিয়ে সুন্দর জীবন যাপন করছে। বর্তমানে হাতে গোনা কয়েক জন প্রভাবশালি ব্যক্তিদের মদ্ধ্যে আব্দুল আলিম সবচেয়ে বেশি বে পরোয়া হয়ে পড়েছে কনো ভাবেই তাকে দমন করা যাচ্ছে না।।

গ্রামবাসী অভিযোগ করে বলে মাদক ব্যবসা বন্ধ করার কথা বলতে গেলে অকত্য ভাষায় গালি দেই এবং আব্দুল আলিম প্রকাশ্যে বলে আমি পুলিশ, বিজিবি সকলকে ম্যানেজ করে ব্যবসা করছি আমি ব্যবসা করবো পারলে তোরা ঠেকাশ আর বেশি বাড়া বাড়ী করলে মাদক দিয়ে চালান করে দেবো।
এই বিষয়ে গ্রামবাসীরা আরও বলেন, এই আব্দুল আলিমের পিছনে কিছু মদত দাতা আছে তাদের সাহসেই এতো বেপরোয়া হয়ে উঠেছে এই চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল আলিম।

ইতি পূর্বে ও মাদক সহ ধরা পড়ে কার্পাসডাঙ্গা পুলিশের কাছে চুয়াডাঙ্গা আমলী আদালতে তার না্মে মামলাও আছে, জেল খেটে বাড়ী ফিরে আবার বেপরোয়া ভাবে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা আর নাম ভাঙ্গাচ্ছে পুলিশ ও বিজিবির।

তাই এলাকাবাসী বলে এই চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল আলিম কে গ্রেফতার করে আইনের আওতায় আনলেই বেরিয়ে আসবে থলের বিড়াল এবং নির্মুল হবে মাদক ব্যবসা চলে আসবে জিরো ট্রলারেন্সে।

বাচবে এলাকার যুবসমাজ তারই পরিপ্রেক্ষিতে এই চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল আলিম কে জরুরী ভাবে গ্রেফতার করার জন্য পুলিশ সুপার সহ ৬ বিজিবির কমান্ডিং অফিসার সহ প্রসাশনিক সকল উর্ধতন কতৃপক্ষের আশুহস্তোক্ষেপ কামনা করেছে এলাকার সচেতন মহল।
আরও জানতে আমাদের সাথে থাকুন।