দামুড়হুদার মোক্তারপুরে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয় দলের তরুণ অলরাউন্ডার ইয়াসির আরাফাত মিশুর আগমনে দামুড়হুদার মোক্তারপুরে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৩ টার দিকে মোক্তারপুর ঈদগাহ মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ম্যাচে অংশগ্রহণ করে মোক্তারপুর ক্রিকেট একাডেমি বনাম আমঝুপি ক্রিকেট একাডেমি। টচে জিতে নির্ধারিত ১৪ ওভারের বিনিময়ে ব্যাট করতে মাঠে নামে মোক্তারপুর ক্রিকেট একাডেমি।

মোক্তারপুর ক্রিকেট একাডেমির পক্ষে ব্যাট করে জাতীয় দলের খেলোয়াড় ইয়াছির আরাফাত মিশু। ১৪ ওভারের বিনিময়ে মোক্তারপুর ক্রিকেট একাডেমি ১’শ রান সংগ্রহ করে। ১০১ রানের টার্গেট নিয়ে মাঠে নেমে সবকটি উইকেট হারিয়ে ৬০ রান সংগ্রহ করে আমঝুপি ক্রিকেট একাডেমি।

মোক্তারপুর যুবসমাজের আয়োজনে ম্যাচ শেষে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলি, মোক্তারপুর ৮নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান টোকন, জুলফিকার আলি মাস্টার, দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ্ ডিগ্রী কলেজ ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক এম এ করিম, যুবলীগ নেতা রনি।

ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয় জাতীয় দলের খেলোয়াড় ইয়াসির আরাফাত মিশু। ম্যাচটিতে আম্পেয়ারের দায়িত্বে ছিলেন শহিদুল ইসলাম ও সাগর। স্কোরে ছিলেন আব্দুর রহমান ও রাসেল। ধারাভাষ্যে ছিলেন মিজানুর রহমান, আলিম ও মামুন।