দামুড়হুদার রুদ্রনগরের হিফজ পড়ুয়া ছাত্র সজিব নিখোঁজ

দামুড়হুদার রুদ্রনগর কাওমী মাদ্রাসা ও এতিমখানার হিফজ পড়ুয়া ছাত্র সজিব রায়হান(১৫) ৮ দিন যাবত নিখোঁজ রয়েছে। সজিব রায়হান দামুড়হুদা উপজেলার অন্তর্ভুক্ত দর্শনা থানার ফুরশেদ গ্রামের আব্বাস আলীর ছেলে।

নিখোঁজ মাদ্রাসা ছাত্রের বাবা-মা জানান, গত ৭ ডিসেম্বর সকালে দামুড়হুদা উপজেলার রুদ্রনগর কওমী মাদ্রাসা ও এতিমখানার ছাত্র সজিব রায়হান নিখোঁজ হয় বলে মাদ্রাসার শিক্ষক তার বাড়িতে মোবাইল করে জানান। মোবাইলে শিক্ষক বলেন আপনার ছেলে ঐ দিন সকাল ৮টার দিকে মাদ্রাসা থেকে পরণে পাঞ্জাবী , লুঙ্গি, গায়ে হলুদ রঙের চাদর এবং মাথায় টুপি দিয়ে কোথায় গেছে, এখন পর্যন্ত মাদ্রাসায় আসে নাই ।

আমরা ঐ দিন সন্ধ্যা আনুমানিক ৭টার সময় মাদ্রাসায় গিয়ে আমার ছেলেকে খোঁজ করলে মাদ্রাসার হুজুর বলে যে, আপনার ছেলে এখনো মাদ্রাসায় আসে নাই । পরবর্তীতে আমরা পুনরায় আমাদের নিকট আত্মীয় স্বজনের বাড়িতে সহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোথাও আমার ছেলে সজিব রায়হানকে পাইনি।

নিখোঁজ সজিব রায়হানের শারীরিক বর্ণনা দিয়ে তার বাবা-মা বলেন, আমার ছেলের গায়ের রং ফর্সা, লম্বা ৫ ফুট ৩ ইঞ্চি, মাথার চুলের রং কালো। এ ঘটনায় নিখোঁজের পিতা আব্বাস সোমবার দামুড়হুদা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।

নিখোঁজ মাদ্রাসা ছাত্রের পরিবার সকলের নিকট দোয়া কামনা করে বলেন যদি কোন স্বহৃদয়বান ব্যক্তি আমার ছেলে সাজিব রায়হানের কোন খোঁজ খবর পেয়ে থাকেন তাহলে আমাদের ০১৭৪৯-৭৩৭২৫০ অথবা অফিসার ইনচার্জ, দামুড়হুদা মডেল থানার ০১৩২০-১৪৮২৪৭ নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি।