দামুড়হুদায় ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী কাদিরের গণসংযোগ

দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী আঃ কাদির নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় করেছেন।
জানা গেছে, দামুড়হুদা উপজেলা সদরের হাতিভাঙ্গা- মুক্তাপুর গ্রামে গতকাল বেলা ৩ টার দিকে আসন্ন দামুড়হুদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী আঃ কাদির হাতিভাঙ্গা- মুক্তারপুর গ্রামের সর্বসাধারণের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন।

গণসংযোগ করা কালে উপস্থিত ছিলেন, দামুড়হুদা সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি কলম উদ্দিন, সাধারণ সম্পাদক ইব্রাহীম মেম্বার, যুবলীগ নেতা খোকন, তারিখ, শরিফুল, শাহীন, সাইফুল, খালেক, মিনারুল, শরিফ, আশরাফুল প্রমুখ।

গণসংযোগ ও মতবিনিময় কালে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী আঃ কাদির ইউনিয়ন বাসীর উদ্দেশ্য বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশ গ্রহণ করতে যাচ্ছি ইতিমধ্যেই আপনারা জেনেছেন। আমনাদের দোয়া ও ভালোবাসায় মহান আল্লাহ আমাকে অনেক ভালো রেখেছেন, সকলে আমার জন্য দোয়া করবেন। পৃথিবীরতে প্রতিটা মানুষের বেশ কিছু আশা থাকেন তেমনি নির্বাচন করে আপনাদের সেবা করা আমার একটা আশা। এমনিতেই আমি যখন যেভাবে যতটুকু পেরেছি মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করে গেছি। আমার মনে হয়েছে জনপ্রতিনিধিদের মাধ্যমে জনসাধারণের সাথে সবচেয়ে কাছ থেকে মেশা ও সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরা যায়। সে লক্ষ নিয়েই মূলত আমার নির্বাচন আশা। আপনারা আমার পাশে থাকলে আমি বিজয়ী হবো। আপনাদের দৌড় গোড়াতে সেবা পৌঁছে দেওয়া, ডিজিটাল ও মাদকমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষ্যে আপনাদের পাশে থেকে কাজ করতে চায়।