দামুড়হুদায় ইজিবাইক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে স্বামী নিহত, আহত স্ত্রী

দামুড়হুদায় ইজিবাইক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে স্বামী নিহত, আহত স্ত্রী

দামুড়হুদায় মোটরসাইকেল-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক হারুন উর রশিদ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা স্ত্রী শামসুন্নাহার মিনা আহত হয়েছেন।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে দামুড়হুদা ব্র্যাকমোড়ের অদূরে কবর স্থানের কাছে এ দুর্ঘটনা ঘটে। আহত শামসুন্নাহার মিনা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত হারুন উর রশিদ দামুড়হুদা উপজেলার নাটুদা ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামের স্কুলপাড়ার মৃত আঃ আজিজের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হযরত আলী বলেন, মোটরসাইকেলটি চুয়াডাঙ্গামুখী এবং ইজিবাইকটি চুয়াডাঙ্গা থেকে দামুড়হুদার দিকে আসছিল। পথি মধ্যে দামুড়হুদা ব্র্যাকমোড় পার হয়ে কবর স্থানের কাছে পৌঁছালে মোটরসাইকেল-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় মোটরসাইকেল চালক ও আরোহীকে (স্বামী-স্ত্রী) উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ঘণ্টাখানেক পর চিকিৎসাধীন অবস্থায় হারুন উর রশিদের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর থানার এএসআই আশরাফ আলী বলেন, সড়ক দুর্ঘটনায় আহত স্বামী-স্ত্রীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘণ্টাখানেক পর চিকিৎসাধীন অবস্থায় স্বামী মারা যান। তার স্ত্রীর চিকিৎসা চলছে।