দামুড়হুদায় এনজিও বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত

দামুড়হুদায় এনজিও বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত

দামুড়হুদায় এনজিও বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১০ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের সম্মেলন কক্ষে এনজিও বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা তোফাজ্জল হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে জাহান। উক্ত অনুষ্ঠানে আগত এনজিও প্রতিনিধিরা তাদের মাসিক কার্যক্রম তুলে ধরেন। জনসচেতনতা মুলক ও সেবার মান বৃদ্ধি, বাল্য বিবাহ বন্ধ, পশু পাখি পালন, গরু মোটাতাজা করন, কৃষি, সেচ, গবর সার ব্যবহার, বিষমুক্ত সবজী চাষ, শিক্ষা উপবৃত্তি, ক্ষুদ্র ঋণ বিতরনের মাধ্যমে দারিদ্র্য বিমোচণ সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতি দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা বলেন, আপনারা মানবতার সেবায় বেশী বেশী কাজ করবেন, ক্ষুদ্র ঋণ বিতরণের পাশাপাশি চাষাবাদ, খামার ও পশুপালনের জন্য সমাজের মানুষকে বেশি বেশি সচেত করুন এবং তাদের সহায়তা করুন। পাশাপাশি লেখাপড়া ও চিকিৎসা সেবা প্রদান করুন। উপজেলা নির্বাহী অফিসার সকল উন্নয়ন মূলক কাজ নিজে দেখবেন এবং যে কোন এনজিওর উন্নয়ন মূলক কাজের বিষয়ে সার্বক্ষণিক খোঁজ খবর রাখবেন বলে ঘোষণা দেন।

উক্ত অনুষ্ঠানে দামুড়হুদা উপজেলার প্রায় অর্ধশত এনজিও-র প্রতিনিধিগন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।