দামুড়হুদায় করোনা ভ্যাকসিন নিবন্ধন সহায়তা বুথ ও র‌্যালী অনুষ্ঠিত

দামুড়হুদায় করোনা ভ্যাকসিন নিবন্ধন সহায়তা বুথ ও ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণে র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। এ লক্ষে গতকাল সোমবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে র‌্যালী অনুষ্ঠিত হয়।
দামুড়হুদা উপজেলা আনছার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।
এসময় আরও উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা আনছার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক মো. নজরুল ইসলাম, উপজেলা আনছার ও ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষিকা মোছা. চায়না খাতুন।
দামুড়হুদা উপজেলা আনছার ও ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষক মো. আশরাফুল হক বলেন, দামুড়হুদা উপজেলায় করোনা ভ্যাকসিন নিতে মানুষ কে উদ্বুদ্ধ করণের লক্ষে উপজেলা আনছার ভিডিপি কার্যালয়ে নিবন্ধন সহায়তা বুধ উদ্বোধন করা হয়েছে।
এ লক্ষে উপজেলা পরিষদ চত্বরে একটি র‌্যালী করা হয়। করোনা ভ্যাকসিন সহায়তা বুথ উদ্বোধনী দিনে উপজেলা আনছার ভিডিপির ৫৩জন পুরুষ সদস্য ও ৩৪জন নারী সদস্যা করোনা ভ্যাকসিন গ্রহণ করেন।
র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার সকলের উদ্দেশ্য করে বলেন- ভ্যাকসিন গ্রহণ করার পর হালকা জ্বর বা শরীরে ব্যথা অনুভব হতে পারেন তবে ভয়ের কিছু নাই।