দামুড়হুদায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান

দামুড়হুদায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়নের করোনাকালে অসহায় কর্মহীন হয়ে পড়া ৪০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

সোমবার ১১ টা সময় হাউলি ইউনিয়ন পরিষদ চত্বরে চুয়াডাঙ্গা জেলা প্রসাশক নজরুল ইসলাম সরকার স্বাস্থ্যবিধি মেনে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন- দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান ও হাউলি ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দিন। সচিব নাঈম হোসেন সহ বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার এসময় বলেন, করোনা থেকে রক্ষা পেতে হলে আমাদের সরকারের দেওয়া সকল ধরনের বিধিনিষেধ মেনে চলতে হবে। সীমান্তবর্তী এলাকাগুলোতে। ব্যাপক হারে দেখা দিয়েছে করোনার উপসর্গ। কয়েকদিনের ব্যবধানে মৃত্যুর হার বেড়েই চলেছে। আতঙ্কিত হয়ে পড়েছে সচেতন মহল, সাধারণত এসময় করোনার সংক্রমণ হার বেড়েই চলেছে, হাসপাতালগুলোয় ৬০ ভাগ বয়স্ক মানুষ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ভর্তি থাকেন।

করোনার দ্বিতীয় ঢেউ ঠাকাতে এই নাগরিকদের সতর্কভাবে ঘরে থাকার পরামর্শ দেন তিনি। আগামীতে ভয়াবহ আকার ধারণ করতে পারে করোনার। এ জন্য সবার মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। এলাকায় নতুন করে যাতে আক্রান্ত না হয়, আমাদের সবাই কে সজাগ থাকার জন্য পরামর্শ দেন আগামীতে ভয়াবহ আকার ধারণ করতে পারে করোনার দ্বিতীয় ঢেউ। এ জন্য সবার মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।