দামুড়হুদায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান

দামুড়হুদায় উপজেলা প্রশাসন এর উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন করা হয়েছে। দামুড়হুদা উপজেলার করোনাকালে অসহায় কর্মহীন হয়ে পড়া ৩১৫ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

বুধবার  কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদ চত্বরে, স্বাস্থ্যবিধি মেনে অসহায় কর্মহীন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা প্রশাসন। এসময় উপস্থিত ছিলেন- দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান, কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ এনামুল করীম ইনু।সহ বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় উপস্থিত অতিথিরা, বলেন, করোনা থেকে রক্ষা পেতে হলে আমাদের সরকারের দেওয়া সকল ধরনের বিধিনিষেধ মেনে চলতে হবে। সীমান্তবর্তী এলাকাগুলোতে। ব্যাপক হারে দেখা দিয়েছে করোনার উপসর্গ। কয়েকদিনের ব্যবধানে মৃত্যুর হার বেড়েই চলেছে ।আতঙ্কিত হয়ে পড়েছে সচেতন মহল, সাধারণত এসময় করোনার সংক্রমণ হার বেড়েই চলেছে, হাসপাতালগুলোয় ৬০ ভাগ বয়স্ক মানুষ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ভর্তি থাকেন। করোনার দ্বিতীয় ঢেউ ঠাকাতে এই নাগরিকদের সতর্কভাবে ঘরে থাকার পরামর্শ দেন তিনি। আগামীতে ভয়াবহ আকার ধারণ করতে পারে করোনার।

এ জন্য সবার মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। এলাকায় নতুন করে যাতে আক্রান্ত না হয়, আমাদের সবাই কে সজাগ থাকার জন্য পরামর্শ দেন আগামীতে ভয়াবহ আকার ধারণ করতে পারে করোনার দ্বিতীয় ঢেউ। এ জন্য সবার মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে।