দামুড়হুদায় গাঁজা গাছসহ আটক ১

দামুড়হুদায় গাঁজা গাছসহ আটক ১

দামুড়হুদা মডেল থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযানে ১টি গাঁজা গাছসহ একজনকে আটক করা হয়েছে। গতকাল রবিবার রাত ১১টার দিকে নতিপোতা ইউনিয়নের মইষাগাড়ী মাঠ থেকে।

থানা সূত্রে জানা যায়, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর কবিরের নেতৃত্বে এস আই শাহাবুল আলম সঙ্গীয় ফোর্সের সহায়তায় অত্র এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন।

এসময় গতকাল রবিবার আনুমানিক রাত ১১ টার দিকে অত্র থানাধীন নতিপোতা গ্রামস্থ মইষাগাড়ী মাঠে আসামী ফিত্তাজের ভোগদখলীয় সিম ক্ষেতের মধ্য উদ্ধারকৃত গাঁজা গাছ পরিচর্যা করাকালে ১১ ফুট লম্বা ও ১২ কেজি একটি গাঁজার গাছ সহ ফিত্তাজ শেখ (৪৫) কে হাতেনাতে আটক করে। আসামী ফিত্তাজ শেখ নতিপোতা গ্রামের মোঃ চান্দালীর ছেলে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবীর আটকের সত্যতা নিশ্চিত করে জানান,আটককৃত আসামীর বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, দামুড়হুদা মডেল থানা এলাকায় কোন প্রকার মাদকদ্রব্য কারবারি থাকবে না। জেলা পুলিশ সুপারের নির্দেশনায় মাদক বিরোধী অভিযান চলমান থাকবে।