দামুড়হুদায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবাষিকী পালিত

দামুড়হুদায় জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যেদিয়ে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের আয়োজনে মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা অডিটোরিয়াম হল চত্বরে অনুষ্ঠানের শুরুতেই সমবেত কন্ঠে জাতীয় সংগীতের তালে জাতীয় পতাকা ও ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান মনজু, আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদ সদস্য শফিউল কবীর ইউসুফ, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট, সাধারণ সম্পাদক হযরত আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম মল্লিক ও সাধারণ সম্পাদক সাজু আহাম্মেদ রিংকু।

পরে একই স্থান থেকে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি দামুড়হুদা উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে অডিটরিয়াম হলে দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম মল্লিকের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান মনজু।

বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবির ইউসুফ, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এবং সদর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হযরত আলী, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট, সাবেক ছাত্রলীগ নেতা নিশান তরফদার। এছাড়াও উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ।

এসময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনা এগিয়ে চলো, ছাত্রলীগ তোমার সাথে, বিভিন্ন দলীয় শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে উঠে সমাবেশ স্থল। মনোমুগ্ধকর উপস্থাপনায় সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাজু আহাম্মেদ রিংকু।