দামুড়হুদায় জোরপূর্বক জমি দখল, হামলা, টাকা ছিনতাইঃ রক্তাক্ত জখম ১

দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামে সৎ ভায়ের জমি দখল, সশস্ত্র হামলা, মারপিট, টাকা ছিনতাই সহ নারীর শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় ১ জনকে রক্তাক্ত জখমের ঘটনা ঘটেছে।

জানাগেছে, বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে দামুড়হুদা উপজেলার নাস্তিপুর গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে জিয়ার (৪৭) জিয়ারের ছেলে শিপন (২৬) ও স্বপন (২৪), মৃত চাঁদ আলীর ছেলে রফিকুল (৫৫) ও তার ছেলে উজ্জল (২৮) ও চন্চল (২৫), মৃত চাঁদ আলীর ছেলে ফটিক (৫২) ও ফটিকের ভগ্নীপতি (ঘরজামাই) দবির (৫৮) পিতা মৃত আবের আলী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সৎ পক্ষ লিটন (৪২) এর বাড়িতে জোরপূর্বক প্রবেশকরে এলোপাথারী মারপিট করে, এসময় লিটনের স্ত্রী জেসমিন বাঁধা দিতে গেলে তাকে বিবস্ত্র করে শ্লীলতাহানির চেষ্টা চালাই।

তারা দলবদ্ধ ভাবে ও পূর্ব পরিকল্পনা অনুযায়ী লিটনের ঘরে থাকা ২,২০০০০/-(দুই লক্ষ বিশ হাজার টাকা) ছিনতাই সহ জেসমিনের গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে চম্পটদেয়। এসময় রক্তাক্ত জখম লিটনকে প্রতিবেশীরা উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিষয়টি নিয়ে সরজোমিন নাস্তিপুর গ্রামে গেলে নাম প্রকাশ না করার শর্তে প্রতিবেশী অনেকেই দাবী করেন আহত লিটন খুবই নিরীহ প্রকৃতির মানুষ, চাষাবাদ সহ গরুর ব্যবসা করেন। অপরদিকে তাঁর সৎ ভাইয়ের পরিবারে লোকজন খুব ভয়ংকর প্রকৃতির মানুষ, তাদের আচার-আচরণ খুবই কর্কশ।

এদিকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত লিটনের স্ত্রী জেসমিনের সাথে কথা বললে তিনি জানান, আমার স্বামীকে দলবদ্ধ ভাবে খুবই মারপিট করেছে, আমাকে বিবস্ত্র করে শ্লীলতাহানির চেষ্টা চালালে প্রতিবেশীদের সহযোগিতায় আমার মানসম্মান রক্ষা পেলেও আমার গলার স্বর্ণের চেইন, ঘরে থাকা গরুর ব্যবসার উল্লেখিত নগদ টাক তারা ছিনতাই করে নিয়েছে, আমি এখন অসহায় ওরা আবারো আমাদের উপর হামলা করবে।

জেসমিন আরো বলেন আমার স্বামী লিটনের সারা শরীরের আঘাতের চিহ্ন, শরীর দিয়ে রক্ত ঝরছে, বাঁ হাত ভেঙে দিয়েছে, ওরা আমার স্বামীকে হত্যা করতে চেয়ছিলো, আমরা থানায় মামলা করবো, আমরা প্রশাসনের সহযোগিতা চাই।

এবিষয়ে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জানান, আহত লিটনের শরীরে বিভিন্ন জায়গায় রক্তাক্ত আঘাতের চিহ্ন আছে, এ-ক্সরে রিপোর্ট পেলেই সঠিকটা জানাযাবে।

এব্যাপারে দর্শনা থানার অফিসার ইনচার্জ মোঃ লুৎফুল কবীর বলেন, বিষয়টি আমি শুনেছি, আমরা লিখিত অভিযোগ পেলেই সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।