দামুড়হুদায় জয়রামপুরে খড়ির গাদাই আগুন

দামুড়হুদা প্রতিনিধি

দামুড়হুদার জয়রামপুর হাজীপাড়ায় এক কৃষকের খড়ির গাদাই আগুন লাগে, এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

জানা গেছে গতকাল বেলা ১১টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর হাজীপাড়ার মৃত ফকির মোহাম্মদের ছেলে আব্দুস সালাম খোকার, খড়ির গাদাই হটাৎ আগুন লেগে যায়। এসময় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এলাকা সূত্রে জানা গেছে খোকার খড়ির গাদার পাসে এলাকার কিছু ছোট বাচ্চারা খেলা করছিলেন।এই খেলার ছলেই এক বাচ্চার কাছ থেকে এই আগুনের সূত্রপাত ঘটে।

এসময় খড়ির গাদাই আগুন লাগলে এলাকাবাসী দ্রুত ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এদিকে ফায়ার সার্ভিস ইউনিটের জাফর জানান খড়ির গাদাই আগুন লাগলে এলাকাবাসী দ্রুত আমাদের জানালে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এদিকে ক্ষয়ক্ষতির পরিমাণ জানতে চাইলে ফায়ার সার্ভিস ইউনিটের জাফর বলেন ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ৫ হাজার টাকা করা হয়েছে তবে একটু দেরি হলে প্রায় ২০ হাজার টাকার মতো ক্ষয়ক্ষতি হয়ে যেত।

তাছাড়া খড়ির গাদার পাসে বসত বাড়ি ছিল এতে করে বড় ধরণের ক্ষয়ক্ষতির আশঙ্কা ছিল যা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় আমরা। এসময় দামুড়হুদা মডেল থানা পুলিশের এসআই বজলু ও এএসআই গনপতি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন।