দামুড়হুদায় ট্র্যাক্টর ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

দামুড়হুদায় ট্র্যাক্টর ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

দামুড়হুদায় ট্র্যাক্টর ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক গোলাম রাব্বি (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। সে উপজেলার হাউলি ইউনিয়নের লোকনাথপুর গ্রামের জাকির হোসেনের ছেলে।

গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে গোলাম রাব্বি প্রতিদিনের ন্যায় পুরাতন কাঁথা কিনার জন্য বিভিন্ন গ্রামে যাবার সময় বুধবার ভোরে বাড়ি থেকে বাহির হয়ে উপজেলার দামুড়হুদা দর্শনা মহাসড়কের জয়রামপুর চৌধুরী পাড়ার দোয়ার কাছে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ভাটার ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে গোলাম রাব্বি সঙ্গে সঙ্গে পিচ রাস্তার ওপর ছিটকে পড়ে মাথায় প্রচন্ড আঘাত পায় এবং রক্তক্ষরণ হতে থাকে ।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসাপাতালে নেওয়ার পর তাকে উন্নত চিকিৎসা জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানে মৃত্যুর সঙ্গে পাঞ্জালড়ে গত বৃহস্পতিবার রাত ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আলমঙ্গীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছন। তিনি বলেন এখনো পর্যন্ত কোনো অভিযোগ হয়নি।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।