দামুড়হুদায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

দামুড়হুদায় দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

দামুড়হুদায় দুই দিনব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর।

এসময় এমপি টগর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয়ের চিন্তার ফলে তথ্যপ্রযুক্তির উন্নয়ন হচ্ছে। বিজ্ঞান ছাড়া দেশ এগিয়ে যেতে পারে না। বর্তমান সরকার বিজ্ঞান প্রযুক্তিকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে তাতে ছেলে-মেয়েদের ছোটবেলা থেকে ধারণাটাই পাল্টে যাচ্ছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার সময় দামুড়হুদা উপজেলা নির্বাহি অফিসার রোকসানা মিতা’র সভাপতিত্বে দামুড়হুদা উপজেলা পরিষদ চত্বরে দামুড়হুদা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ২ দিনব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন ও বিজ্ঞান মেলা, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড, এবং ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাজী মো: আলী আজগার টগর। এসময় সংসদ সদস্য মহোদয় মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদেরকে বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন, উপজেলা সহকারী কমিশনার ভূমি সজল কুমার দাস, দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামাল উদ্দীন, উপজেলা কৃষি অফিসার শারমিন সুলতানা।

সমবায় অফিসার হারুন অর রশিদের সঞ্চচালয়নায় আরো উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর কবির, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবির ইউসুফ, দামুড়হুদা উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাজু আহমেদ রিংকু সহ দামুড়হুদা উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা বৃন্দ।