দামুড়হুদায় দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দামুড়হুদায় দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কেটে জম্মদিন পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার রাত ৮ টার দিকে দামুড়হুদা প্রেসক্লাবে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবীরের সভাপতিত্বে প্রধান অতিথি দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর কবির, বিশেষ অতিথি দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলি, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবীর ইউসুফ ও থানা শ্রমিক লীগের সভাপতি আব্দুর কাদির উপস্থিত থেকে এই কেক কাটা হয়।

এ সময় অতিথিরা বলেন, চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক সময়ের সমীকরণ পত্রিকা জম্মলগ্ন থেকে বস্তুনিষ্ঠা সংবাদ পরিবেশন করে আসছে।দৈনিক সময়ের সমীকরণ পত্রিকা একটি পরিছন্ন পত্রিকা। আমরা যতটুকু জানি এই পত্রিকার মান অনেক ভালো। এই পত্রিকা উওর উওর সমৃদ্ধি হোক ও আরো ভালো ভালো সংবাদ পরিবেশন করুন এ প্রত্যশা করি।

এ সময় আরো উপস্থিত ছিলেন দামুড়হুদা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি, সিনিয়র সহসভাপতি হাফিজুর রহমান কাজল, যুগ্ন সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ,সিনিয়র সাংবাদিক তাছির আহাম্মেদ,জাহিদুল ইসলাম মুকুল, এস এম সুজন, রকিবুল হাসান তোতা, মশিউর রহমান, হেলাল উদ্দিন সহ সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৈনিক সময়ের সমীকরণ পত্রিকার দামুড়হুদা ব্যুরো প্রধান মোজাম্মেল শিশির।