দামুড়হুদায় নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

দামুড়হুদায় নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খানের সাথে উপজেলার জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
দামুড়হুদা উপজেলা নিবার্হী অফিসার তাছলিমা আক্তারের সভাপতিত্ব করেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু। বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মনিরুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলি, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতিএম নুরুন্নবী।

প্রধান অতিথি জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান বলেন, দেশের উন্নয়নে উন্নত শিক্ষার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে। বতর্মান সরকার উন্নয়নের সরকার। সরকারের যে উন্নয়নের পরিকল্পনা বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

তিনি দামুড়হুদা উপজেলাকে একটি গুরুত্বপূর্ণ উপজেলা হিসাবে সকল সময় দৃষ্টি রাখবেন। তিনি বলেন এই উপজেলাতে ডিসি ইকোপার্ক, এশিয়ায় মহাদেশের মধ্যে বৃহত কেরু এন্ড কোম্পানি অবস্থিত। কৃষিতেও ব্যাপক সফলতা অর্জন করেছে দামুড়হুদা উপজেলা। তিনি চুয়াডাঙ্গা জেলাকে একটি আত্মনির্ভরশীল জেলা হিসাবে গড়ে তুলতে উন্নয়নমূকল সকল কাজে বিশেষ গুরুত্ব দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সাহিদা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মতিন, আব্দুল ওয়াদুদ শাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামাল উদ্দীন, উপজেলা মহিলা কর্মকর্তা হোসনে জাহান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সাইফুন নাহার, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ইসহাক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা মৎস্য কর্মকর্তা আইয়ুব আলী, দর্শনা থানা অফিসার ইনচার্জ এম লুৎফুল কবীর, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার রাফেজা খাতুন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) বীরমুক্তিযোদ্ধা আছির উদ্দীন সহ দামুড়হুদা উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা পরিষদের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা সমবায় অফিসার মোঃ হারুন-অর-রশীদ।