দামুড়হুদায় প্রবাসীর স্ত্রীর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

দামুড়হুদায় প্রবাসীর স্ত্রীর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

দামুড়হুদায় তিন সন্তানের জননী প্রবাসীর স্ত্রী ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে নিজ বাড়িতে পাটের রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তিনি দামুড়হুদা উপজেলার সদরের পুড়াপাড়া গ্রামের ইলিয়াস হোসেন (বর্তমানে বিদেশে থাকেন) এর স্ত্রী নেহারুন খাতুন (৪৫)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে উপজেলার পুড়াপাড়া গ্রামে তিন সন্তানের জননী প্রবাসী ইলিয়াস হোসেন এর স্ত্রী নেহারুন খাতুন কে গতকাল বিকাল পাঁচটা দিকে নেহারুন খাতুনের বড় ছেলে মশিউর রহমান (২৪) বাড়িতে এসে মা’কে খোঁজ করলে কোথাও দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। না পেয়ে দরজা বন্ধ দেখতে পায়। দরজা বন্ধ দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় দরজা ভেঙে ঘরের ভিতর ঢুকে গলায় পাটের রশি দিয়ে ঝুলতে দেখতে পায়। পরে রশি কেটে তাকে নিচে নামিয়ে মৃত অবস্থায় দেখতে পান।

ঘটনা জানতে পেরে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং স্বামী ইলিয়াস হোসেন এর সাথে মোবাইল ফোনে কথা বলেন।

বড় ছেলে মশিউর রহমান সহ নিকট আত্মীয়-স্বজন এবং স্থানীয় লোকজনের নিকট থেকে জানা যায়, নেহারুন খাতুনের পূর্ব থেকে উপর দৃষ্টি ভাব ছিল। যাহার কারণে তিনি মাঝে মধ্যেই এলোমেলো কথাবার্তা বলতেন। এই কারণেই তিনি আত্মহত্যা করতে পারেন মর্মে জানা যায়।

এবিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন কারো কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।