দামুড়হুদায় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী

দামুড়হুদায় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী

দামুড়হুদা উপজেলার ডুগডুগী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হাউলী ইউনিয়নের সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে ও ইউনিয়ন পরিষদের সহযোগিতায় জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০২৪ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে।

দামুড়হুদা উপজেলা সহকারী শিক্ষা অফিসার শাহরিয়ার কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাউলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নিজাম উদ্দিন। তিনি বলেন এ ধরনের আয়োজন আমাদের সন্তানদের জন্য সুফল বয়ে আনবে। তারা পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনযোগী হবে। এসময় তিনি এ ধরনের আয়োজনে ইউনিয়নের সকল প্রতিষ্ঠানের পাশে থাকবার দৃঢ় অঙ্গীকার ব্যাক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবু হাসান, হাউলী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম, ডুগডুগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবার আলী, জয়রামপুর বৈটতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক মোছাঃ শামীমা আক্তার, জয়রামপুর মাঠ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক মমতাজ বেগম, লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক জেনিফা খাতুন, জয়রামপুর স্টেশন পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক রুমানা আফরোজ রিয়া, দুধপাতিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিক শাহনাজ পারভীন ঝর্নাসহ হাউলী ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আক্তারুল ইসলাম।