দামুড়হুদায় বীর মুক্তিযোদ্ধা আনছার উদ্দিনের রাষ্টীয় মর্যাদায় দাফন

দামুড়হুদায় বীর মুক্তিযোদ্ধা আনছার উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল ৪ টার দিকে নিজ বাড়িতে মারা যায় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বীর মুক্তিযোদ্ধা আনছার উদ্দিন দীর্ঘ দিন কিডনি ও লিভার রোগে ভুগছিলেন। মৃতুকালে তার বয়স হয়েছিল (৭৪) বছর। আনছার উদ্দিনের বড় ছেলে বলেন রাত ৯ টার সময় জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় সামাজিক কবরস্থানে দাফন করা হবে।

নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম। এসময় দর্শনা থানার এস আই শামিমের নেতৃত্বে জেলা পুলিশ বাহিনীর সদস্যবৃন্দ গার্ড ওফ অনার দেন।

এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রুস্তম আলী, বীর মুক্তিযোদ্ধা তমছের, বদরুল আলম ফিটটু, রহমান, আলতাফ, আলাউদ্দিন, সিরাজুল, মশিউর রহমান , নুরে আলম।

সাংবাদিক ও বিভিন্ন সামাজিক সংগঠন সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা ২ আসনের সাংসদ হাজী মোঃ আলী আজগার টগর ও দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম।