দামুড়হুদায় ভুট্টা বোঝায় ট্রাকের ধাক্কায় অটো চালক আহত

দামুড়হুদায় ভুট্রা বোঝায় ট্রাকের ধাক্কায় অটো চালক মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, দামুড়হুদা উপজেলা সদরের ব্র্যাকমোড় নামক স্থানে গতকাল শনিবার বিকাল ৪ টার দিকে ট্রাক-অটোরিকশা ধাক্কাতে মারাত্মক ভাবে আহত হয়েছেন অটো চালক।
আহত অটো চালক জিনারুল (২৬) উপজেলার কালিয়াবকরি গ্রামের বদর আলী’ র ছেলে। জিনারুল বর্তমানে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। তার মাথা, চোখ ও কানে মারাত্মক জখম হয়েছে।
দুর্ঘটনার পর পর দামুড়হুদা মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে ভুট্টা বোঝাই ট্রাক যশোর ট- ১১-১২০১ ও চালক সামিদুল (২৮) কে আটক করেন থানায় নেন। ট্রাকচালক সামিদুল উপজেলার দর্শনার পারকৃষ্টপুর- মদনা গ্রামের আশরাফুলের ছেলে।
দুর্ঘটনায় স্বীকার হওয়া দুমড়ে মুচড়ে যাওয়া ব্যাটারী চালিত অটো গাড়িটি উদ্ধার করে থানাতে নেওয়া হয়েছে।
আহত জিনারুলের শশুরের নিকট থেকে জানা যায়, গতকাল বিকালে চুয়াডাঙ্গা থেকে দামুড়হুদার দিকে আসার পথে দামুড়হুদা ব্র্যাক মোড়ে পৌঁছালে একটি ভুট্টা বোঝাই ট্রাক স্কেল থেকে বার হচ্ছিল। ট্রাকটি মেইন রাস্তায় উঠার সময় হেলপার ছাড়াই রাস্তার অবস্থা না দেখে ট্রাকটি রাস্তায় নামালে ঘটে এ বিপত্তি। এসময় অটোতে বসে থাকা দুজন যাত্রীর কোন সমস্যা না হলেও জামাই জিনারুল পিচের রাস্তায় ছিটকে পড়লে তার মাথা, চোখ ও কানে মারাত্মক জখমহয়।
স্থানীয়রা জানান, চার টার দিকে দামুড়হুদা ব্র্যাক মোড় সংলগ্ন চুয়াডাঙ্গা দিক থেকে আসা একটি অটো দামুড়হুদার দিকে যাচ্ছিলেন। এসময় ভুট্টা বোঝাই স্কেল থেকে ভুট্টা ওজন নিয়ে একটি ট্রাক হেলপার ছাড়াই মেইন রাস্তায় নেমে পড়েন তখন অটো গাড়িটির সাথে ট্রাকের জোরে ধাক্কা লাগে। অটোটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক রাস্তায় ছিটকে পড়ে মারাত্মক ভাবে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত সহকারী মেডিকেল অফিসার মাহাফুজ রহমান জানান, আহত অটো চালক জিনারুলের মাথায় দুইটি সেলাই দেওয়া হয়েছে। এছাড়াও তার চোখে ও কানে আঘাত লেগেছে। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আঃ খালেক দুর্ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক ও চালককে আটক করা হয়েছে।